June 21, 2021, 2:05 am

শিরোনাম :
আফগানিস্তানের ৪০ জেলা তালেবানের দখলে করোনায় একদিনে আরো ৮২ মৃত্যু বন্ধ হচ্ছে ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বাবা-মা-বোন হত্যায় ৪ দিনের রিমান্ডে মেহজাবিন শার্শার সীমান্তে গাজা ও ইজিবাইকসহ আটক-২ দিনাজপুর সদর এলাকা থেকে এক যুবকের লাশ ঊদ্ধার তানোর থানার অভিযানে চোলাইমদ সহ বিভিন্ন অপরাধের আসামি গ্রেফতার সুন্দরগঞ্জে কিশোরীর আত্মহত্যা আ’লীগ নেতার লাশ দাফন শেষে নিজেই লাশ হলেন লালপুরের বাদশা ফেঞ্চুগঞ্জে চুরি যাওয়া মোটরসাইকেল জগন্নাথপুরে উদ্ধার, গ্রেফতার ২ পীরগঞ্জে প্রেমের টানে একই গ্রামের ২মেয়েকে নিয়ে উধাও ট্রাক্টর ড্রাইভার! গোদাগাড়ীতে ১১ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা! রাজশাহীর মোহনপুরে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার ১ তানোরে পারিজারি মামলার গ্রেপ্তারী পরোয়ানার আসামী গ্রেপ্তার বেনাপোল স্থলবন্দর শ্রমিকদের ভ্যাকসিনের আওতায় আনার দাবি অপহরণের পর কিশোরীকে বিয়ে, যুবক কারাগারে সুন্দরগঞ্জে সুইপার সম্প্রদায়ের ষোড়শীকে অপহরণ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় ও পরিবেশ অধিদপ্তরের গাড়ি চালকদের হর্ণ না বাজানোর শপথ সুন্দরগঞ্জে যৌন হয়রানী ও প্রতারণার বিচারের দাবীতে মানববন্ধন বগুড়ায় মধ্যরাত থেকে ৭ দিনের লকডাউন

বগুড়ায় দুইশত টাকার জন্য বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

Spread the love
শামীম হোসাইন, বগুড়া প্রতিনিধিঃঃ
বগুড়ার গাবতলীতে বন্ধুর পেটে ছুরিকাঘাত করে বন্ধুকে খুন করেছে বন্ধু । মাত্র ২শ’ টাকা ধারকে কেন্দ্র করে গত শুক্রবার রাত আনুমানিক পৌনে ৯টায় উপজেলার বালিয়াদিঘী ইউনিয়নে বালিয়াদিঘী গ্রামে এঘটনা ঘটেছে। ছুরিকাঘাতে আহত আব্দুস ছালাম (১৮) কে (শজিমেক) হাসপাতালে নিলে চিকিৎসক রাত আনুমানিক ১০ টায় ঘোষনা করেন। হত্যাকারী জীবনকে থানা পুলিশ এলাকার একটি ঘাস ক্ষেত থেকে গ্রেফতার করেছে। এব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।
থানা সূত্রে জানা গেছে, উপজেলার বালিয়াদিঘী ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের সাজু প্রামানিকের ছেলে দিনমজুর আব্দুস ছালাম এবং তার বন্ধু পাশের বাড়ির আবুল হোসেনের ছেলে দিনমজুর জীবন মিয়া (১৯) মাত্র ২শ’ টাকা পেত এবং তাদের মধ্যে ভালো বন্ধুত্বও ছিল। ২শ’ টাকা ধার নেয়ার জের ধরে জীবন তার বন্ধু ছালামকে তাদের বাড়ির পাশে ২১ মে শুক্রবার রাত পৌনে ৯টায় ডেকে নিয়ে তার পেটের মধ্যে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এরপর ছালামের চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসার জন্য নিলে রাত ১০ টায় আব্দুস ছালামকে মৃত ঘোষনা করেন। হত্যাকারী জীবনকে গাবতলী মডেল থানা ও বাগবাড়ি ফাঁড়ি পুলিশ অফিসারবৃন্দ কয়েক ভাগে টিম করে সারারাত অভিযান চালিয়ে অবশেষে গতকাল শনিবার দুপুর ১২টায় বালিয়াদিঘী এলাকার একটি ঘাস ক্ষেত থেকে জীবনকে গ্রেফতার করেছে। এব্যাপারে আব্দুস ছালামের পিতা সাজু প্রামানিক গতকাল শনিবার বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। শনিবার লাশ মর্গে থেকে ময়না তদন্ত শেষে নিজ বাড়িতে দাফন সম্পন্ন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। গাবতলী মডেল থানার ওসি জিয়া লতিফুল ইসলাম হত্যাকান্ডের এবং আসামী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ