,

শিরোনাম
মোংলা বন্দরে তিন নম্বর সতর্ক সংকেত, সাগর উত্তাল, দিনভর থেমে থেমে বৃষ্টি টাঙ্গাইলের বহুল আলোচিত বাস ডাকাতি ও ধর্ষণের নাটেরগুরু মধুপুরের রতন পবিত্র আশুরা উপলক্ষে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ ‘গণতন্ত্র মঞ্চ’ নামে সাত দলের জোটের আত্মপ্রকাশ ক্ষেতলালে বঙ্গমাতার ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সেলাই-মেশিন বিতরণ অনুষ্ঠিত হয় ফেনীতে বিপুল পরিমাণ অবৈধ ভারতীয় পোশাকসহ৪ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। দিনাজপুরের চিরিরবন্দরে প্রেমিকের সাথে অভিমান করে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে যুবকের মৃত্যু। বঙ্গমাতার সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা বঙ্গমাতার জীবন থেকে নারীদের ত্যাগের শিক্ষা নিতে হবে: প্রধানমন্ত্রী কুড়িগ্রামের রৌমারীতে ঝুঁকিপূর্ণ মহাসড়কে সন্তান প্রসব!

নেশার টাকা না দেয়ায় দাদীকে কুপিয়ে হত্যা

আঃ হামিদ মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

 

নেশার টাকা না দেয়ায় দাদীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে মনজুর রহমান নামের এক যুবক। সে বাগানবাড়ী চৌরাস্তার মোনছের আলীর ছেলে। ঘটনাটি ঘটেছে রোববার(১০ অক্টোবর) দুপুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলার মহিষমারা ইউনিয়নের উত্তর মহিষমারা বাগানবাড়ী চৌরাস্তা এলাকায়।

এলাকাবাসী জানান, মাদক সেবনের টাকা না দেয়ায় ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে দাদী শেফাতন বেওয়া(৯০)কে। বেলা ১২টার দিকে নাতী মনজুর রহমান (২০) দাদীর নিকট টাকা চাইলে তিনি টাকা দিতে অস্বীকৃতি জানায়। এতেই ক্ষুব্ধ হয়ে মুন্জুর রহমান আনারস কাটার দা দিয়ে কুপিয়ে এবং গলা কেটে রক্তাক্ত করে। বৃদ্ধার চিৎকারে ছেলের বৌ রাহেলা দৌড়ে এলে ঘাতক মনজুর রহমান পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই বৃদ্ধা শেফাতন বেওয়ার মৃত্যু হয়।
সংবাদ পেয়ে মধুপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মুরাদ হোসেন ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
এ ব্যাপারে মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল জানান, অভিযুক্ত মনজুর রহমানকে গ্রেপ্তারের জন্য জোর তৎপরতা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইলের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। সংবাদ লেখা পর্যন্ত থানায় মামলা দায়ের হয়নি।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ