September 25, 2021, 11:40 am

শিরোনাম :
মানবিক বিপর্যয়ের মুখে মিয়ানমার ২৪ ঘণ্টায় আরো ৩১ মৃত্যু নেত্রকোণার কেন্দুয়ায় প্রেমের স্বীকৃত না পেয়ে নিজের গায়ে পেট্রোল ঢেলে আগুন পুঠিয়া থানা পুলিশের অভিযানে গ্রেফতার ১৫ ৪১ বছর পর শার্শার ৮ জালিয়াতের বিরুদ্ধে যশোর জেলা প্রশাসকের মামলা বিনামূল্যের মাস্ক কিনতে হয়েছে টাকা দিয়ে আটপাড়া উপজেলা প্রশাসনের কাছ থেকে ভারতে পাচার হওয়া দুুই তরুুনীকে বেনাপোল দিয়ে ফেরত গণপিটুনিতে যশোরে এক ব্যক্তির মৃত্যু তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে স্বাস্থ্য সহকারীকে হেনস্তার অভিযোগ লালপুরের ৮ ইমো হ্যাকার গ্রেপ্তার জগন্নাথপুর বাজারে দোকানভিটের মালিকানা নিয়ে দুই ব্যবসায়ীর বিরোধ তুঙ্গে ঝিনাইদহে বজ্রপাত প্রতিরোধে তালবীজ রোপণ জৈন্তাপুরে দেবরের হাতে ভাবি খুন,সৎ ভাই আহত। আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে ইসলামপুরে সাজ সাজ রব বেনাপোল স্থলপথে ভারতে গেল সরকারের বিশেষ অনুমতির ২৩ মেট্রিক টন ইলিশ নাটোরে স্ত্রীকে কুপিয়ে স্বামীর বিষপানে আত্মহত্যা কুয়াকাটা কেন্দ্রীয় বাস টার্মিনাল নির্মাণ কাজের উদ্বোধন সংঘর্ষে আহত বৃদ্ধের অবস্থা আশঙ্কাজনক জৈন্তাপুরে মুজিব নগরের ঘরের বারান্ধা ভেঙ্গে দিয়েছে দুস্কৃতিকারিরা বেনাপোল বন্দরের পন্যবহন বন্ধ চলচ্ছে পরিবহনের কর্মবিরতি

নেত্রকোণায় গলাকাটা গৃহবধূর লাশ উদ্বার

Spread the love
নেত্রকোনা প্রতিনিধিঃ
নেত্রকোনা সদর উপজেলার মদনপুর ইউনিয়নের কাংসা গুচ্ছ গ্রামে প্রবাসীর স্ত্রী শরিফা আক্তারকে(৩৫) গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সকালে গৃহবধূ শরিফা আক্তারের লাশ উদ্ধার করেছে নেত্রকোনা মডেল থানা পুলিশ। ময়না তদন্তের জন্য পুলিশ নিহতের লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। নিহত ওই গৃহবধূ মালয়েশিয়া প্রবাসী রিপন মিয়ার স্ত্রী এবং দুই সন্তানের জননী।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,সদর উপজেলার মদনপুরের কাংসা গুচ্ছ গ্রামের রিপন মিয়া প্রায় তিন বছর ধরে মালয়েশিয়ায় থাকেন। বাড়িতে তার স্ত্রী শরিফা আক্তার এক মেয়ে ও এক ছেলে নিয়ে বসবাস করতেন।
শুক্রবার রাতের খাবার খেয়ে ছেলে মেয়েকে নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন শরিফা। ওইদিন রাতের কোন এক সময় গৃহবধূকে গলাকেটে হত্যা করে দুর্বৃত্তরা। ভোরে তার মেয়ে সাদিয়া ঘুম থেকে জেগে তার মার গলাকাটা লাশ দেখতে পেয়ে চিৎকার শুরু করে। আশপাশের লোকজন এসে জড়ো হয় এবং পুলিশকে খবর দেয়।
শনিবার সকালে নেত্রকোনা মডেল থানা পুৃলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে থানায় আনা হয়েছে। ঘটনার কোন কারনও জানতে পারেনি পুলিশ। এদিকে ময়মনসিংহ থেকে সিআইডির বিশেষ টিম এসে প্রাথমিক তদন্ত শুরু করেছে।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শাকের আহম্মেদ জানান,ময়না তদন্তের জন্য নিহতের লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গৃহবধূর মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য তদন্ত কাজ শুরু হয়েছে। ঘটনা সর্ম্পকে দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ