December 8, 2022, 10:01 pm

সংবাদ শিরোনাম
ভুল চিকিৎসায় শিশু মাইশাকে হত্যাকারীদের বিচারের দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন রংপুর রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচছা জনগণের ভাগ্য পরিবর্তনের জন্যই আমার সংগ্রাম: প্রধানমন্ত্রী নয়াপল্টনে বিএনপি সমাবেশ করলে স্বরাষ্ট্রমন্ত্রীর কড়া বার্তা সোশ্যাল মিডিয়ায় আওয়ামী লীগ বিরোধী অপপ্রচারের যথাযথ জবাব দিতে হবে : ছাত্রলীগকে প্রধানমন্ত্রী বিতর্কে সিলেটের পুলিশ উলিপুরে ছেলের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা ইসলামপুর হানাদার মুক্ত দিবস আজ স্ত্রী ও তার সহযোগীদের হাত থেকে বাঁচতে চায় স্বামী ঘোড়াঘাটে সাংবাদিকের বাড়ীতে গভির রাতে সন্ত্রাসী হামলা ও লুটপাট

নীলফামারীর ডোমারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি নীলফামারী।
নীলফামারীর ডোমারে নিজ ঘর থেকে রুহুল আমিন মুন্না(২৪) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে পৌরসভার ৮নং ওয়ার্ড সবুজ পাড়ায় এই ঘটনাটি ঘটে।
নিহত রুহুল আমিন মুন্না সবুজপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে। রাতেই পুলিশ লাশ উদ্ধার করে শনিবার সকালে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠিয়েছে।
স্থানীয়রা জানান, রাতে মুন্ন বাড়িতে এসে ঘরের ভিতর ঢুকে দরজা বন্ধ করে দেয়। অনেকক্ষণ দরজা না খুলায় পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করলেও তার কোন সারাশব্দ না পাওয়ায়, তারা দরজায় জোরে ধাক্কা দিলে দরজা খুলে যায়। এ সময় তারা দেখে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে তার দেহ ঝুলে রয়েছে। তারা ধারণা করছেন সে আত্মহত্যা করে থাকতে পারে। পরে পুলিশে খবর দেওয়া হলে, পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করে জেলার মর্গে প্রেরণ করে। তবে কি বা কেন সে আত্মহত্যা করেছে তা কেউ বলতে পারছেনা।
ডোমার থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদ উন নবী যুবকের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার সকালে লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট আসলেই প্রকৃত ঘটনা জানা যাবে বলেও তিনি জানিয়েছেন।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর