June 19, 2021, 10:12 pm

শিরোনাম :
পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় ও পরিবেশ অধিদপ্তরের গাড়ি চালকদের হর্ণ না বাজানোর শপথ সুন্দরগঞ্জে যৌন হয়রানী ও প্রতারণার বিচারের দাবীতে মানববন্ধন বগুড়ায় মধ্যরাত থেকে ৭ দিনের লকডাউন গাইবান্ধায় ছুরিকাঘাতে এক ইলেক্ট্রনিক ব্যবসায়ী যুবক নিহত চিরিরবন্দরে গৃহবধুর অস্বাভাবিক মৃত্যু, বিষপানে স্বামীর আত্মহত্যার চেষ্টা যশোরে প্রতিদিনই করোনায় নতুন নতুন রেকর্ড গড়ছে পীরগঞ্জে ভাসুরের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টায় মামলা: আটক ১ আমদানি রফতানি বানিজ্য সচল রেখেই বেনাপোলে এক সপ্তাহ লকডাউন ঘোষণা মিরপুর ৬ নং ওয়ার্ডের ট ব্লকে কৃষকের বাজার উদ্বোধন হাসপাতালে অবৈধ দালাল চক্রের ৯ সদস্যকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান ঝাটকা ইলিশ ধরার অপরাধের জন্য ৪ জেলেকে জরিমানা গাইবান্ধায় তুচ্ছ ঘটনায় দুই পক্ষের সংঘর্ষে ২০জন আহত গাইবান্ধায় সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেসবিফ্রিং জগন্নাথপুরে অত্যাচারে অতিষ্ঠ প্রবাসী পরিবার ভাইয়ের স্ত্রীকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ, গ্রেফতার ৩ জৈন্তাপুরে ৪ টি মামলার ফেরারি আসামী ইমন আটক। সুনামগঞ্জে তরুণীর প্রতারণার ফাঁদে পড়ে জীবন দিতে হল জনিকে দক্ষিণ কেরানীগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেফতার অস্বাস্থ্যকর পরিবেশে মাছ সংরক্ষণ, বিক্রয় ও বাজারজাত করায় ৫ লক্ষ টাকা জরিমানা গাজায় আবারো ইসরায়েলের হামলা

নারকেলের ভিতরে হেরোইন; কারবারি মা ও মেয়ে গ্রেফতার

Spread the love

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:

চলমান মহামারী- করোনাকালেও যেন থামছে না ইয়াবা (মাদক) পাচার। রাক্ষসী করোনার তান্ডব থামিয়ে দিয়েছে গোটা বিশ্বকে। কিন্তু থামাতে পারেনি মাদক কারবারিদের। মাদক কারবারিরা নিত্যনতুন কৌশলে চালাচ্ছে মাদক পাচার ও মাদকের বিকিকিনি। তারা তরমুজের ভিতর, মিষ্টিকুমরার ভিতর, পেঁয়াজের ভিতর, আমের ভিতর, জুতার ভিতর, মোবাইল সেটের ভিতর, মাছের পেটে, এমনকি বেশকিছু ইয়াবা স্কচটেপ দিয়ে পেঁচিয়ে বড় আকারের ক্যাপসুল বানিয়ে মানুষের পেটে, পায়ুপথে ও যৌনাঙ্গে করে পাচার করছে ইয়াবা (মাদক) ট্যাবলেট। সর্বশেষ বুধবার র‌্যাবের হাতে ধরা খেলো ঝুনা নারকেলের ভিতর হেরোইন (মাদক) পাচার।
সূত্র জানায়, এক গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার (৯ জুন) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ি থানাধীন উত্তর যাত্রাবাড়ি এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। বিকাল আনুমানিক সাড়ে ৪’টার দিকে সন্দেহভাজন সাফিয়া খাতুন (৭০) ও আসমা খাতুন (৪০) নামে দুই নারী মাদক কারবারিকে আটক করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০ এর উক্ত আভিযানিক দল। এ সময় তাদের দখল থেকে ২ টি ঝুনা নারকেল, ১ টি মোবাইল ফোন ও নগদ ৪ শত ৭৫ টাকা জব্দ করা হয়। পরে জব্দকৃত ঝুনা নারকেল ভাঙ্গতেই ভিতর থেকে রেরিয়ে এলো ৪০০ গ্রাম হেরোইন। যার আনুমানিক মূল্য ৪০ লক্ষ টাকা।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত সাফিয়া খাতুন ও আসমা খাতুন সম্পর্কে মা ও মেয়ে। তারা পেশাদার মাদক ব্যবসায়ী। বেশ কিছুদিন যাবত তারা ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‌্যাব।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ