September 23, 2021, 3:10 am

শিরোনাম :
বেনাপোল স্হল পথে পাসপোট যাত্রীরা সপ্তাহের ৭দিনই যাতায়াত করতে পারবে। বিদেশি পিস্তল গুলি মাদক সহ যুবক আটক ‘‘ভালবাসার এক অক্ষয় কীর্তি” শার্শায় বিদ্যুৎস্পৃষ্ট এক দোকানদারের মৃত্যু জৈন্তাপুরে স্কুল ছাত্রী ধর্ষিত, ধর্ষক আটক শুধু দামী খাবারই পুষ্টিকর খাবার নয়,জৈন্তাপুরে সূচনার মাসিক সভায় বক্তারা বেনাপোলে সিএন্ডএফ অফিসের তালা ভেঙে মালামাল চুরি যশোরে সোনার বার সহ আটক ব্যক্তির ১৪ বছর দণ্ড নোয়াখালীর রিক্সা চালক হত্যা মামলার আসামী নরুল আমিন বেনাপোলে গ্রেফতার নিজস্ব কর্মসূচির পাশাপাশি শব্দদূষণ নিয়ন্ত্রণে সামাজিক সংগঠনগুলোকে এগিয়ে আসার আহ্বান লালপুরে আখ পরিবহনের অপরাধে ১০ হাজার টাকা জরিমানা পরিকল্পিত ও বাসযোগ্য গড়ে তোলাই বর্তমান সরকারে অন্যতম লক্ষ্য, শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ভারত থেকে চিকিৎসা নিয়ে দেশে ফেরার সময় বেনাপোল ইমিগ্রেশনে পাসপোট যাত্রীর মৃত্যু ইসলামপুরে গোয়ালের চর ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত নাটোরে র‍্যাবের অভিযানে ৭ মাদকসেবী আটক  যশোরের দুই যুবক কক্সবাজার সমুদ্র সৈকতে পানিতে ডুবে মৃত্যু সৌদি প্রবাসী বাংলাদেশী যুবকের ৬৭ দিন অপেক্ষার পর মরদেহ পেল স্বজনরা মৌলভীবাজারে শ্রীহট্ট সাহিত্য সংসদের কমিটি গঠন ১৯ বিজিবি ক্যাম্পের নামে জায়গা দখল জেলা প্রশাসক বরাবরে অভিযোগ লালপুরে তোহিদুল ইসলাম বাঘার গনসংযোগ ও উঠান বৈঠক

নারকেলের ভিতরে হেরোইন; কারবারি মা ও মেয়ে গ্রেফতার

Spread the love

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:

চলমান মহামারী- করোনাকালেও যেন থামছে না ইয়াবা (মাদক) পাচার। রাক্ষসী করোনার তান্ডব থামিয়ে দিয়েছে গোটা বিশ্বকে। কিন্তু থামাতে পারেনি মাদক কারবারিদের। মাদক কারবারিরা নিত্যনতুন কৌশলে চালাচ্ছে মাদক পাচার ও মাদকের বিকিকিনি। তারা তরমুজের ভিতর, মিষ্টিকুমরার ভিতর, পেঁয়াজের ভিতর, আমের ভিতর, জুতার ভিতর, মোবাইল সেটের ভিতর, মাছের পেটে, এমনকি বেশকিছু ইয়াবা স্কচটেপ দিয়ে পেঁচিয়ে বড় আকারের ক্যাপসুল বানিয়ে মানুষের পেটে, পায়ুপথে ও যৌনাঙ্গে করে পাচার করছে ইয়াবা (মাদক) ট্যাবলেট। সর্বশেষ বুধবার র‌্যাবের হাতে ধরা খেলো ঝুনা নারকেলের ভিতর হেরোইন (মাদক) পাচার।
সূত্র জানায়, এক গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার (৯ জুন) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ি থানাধীন উত্তর যাত্রাবাড়ি এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। বিকাল আনুমানিক সাড়ে ৪’টার দিকে সন্দেহভাজন সাফিয়া খাতুন (৭০) ও আসমা খাতুন (৪০) নামে দুই নারী মাদক কারবারিকে আটক করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০ এর উক্ত আভিযানিক দল। এ সময় তাদের দখল থেকে ২ টি ঝুনা নারকেল, ১ টি মোবাইল ফোন ও নগদ ৪ শত ৭৫ টাকা জব্দ করা হয়। পরে জব্দকৃত ঝুনা নারকেল ভাঙ্গতেই ভিতর থেকে রেরিয়ে এলো ৪০০ গ্রাম হেরোইন। যার আনুমানিক মূল্য ৪০ লক্ষ টাকা।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত সাফিয়া খাতুন ও আসমা খাতুন সম্পর্কে মা ও মেয়ে। তারা পেশাদার মাদক ব্যবসায়ী। বেশ কিছুদিন যাবত তারা ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‌্যাব।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ