,

শিরোনাম
শৈলকুপায় চুলার আগুনে পুড়ে ছাই ৮টি বসতঘর, ক্ষয়ক্ষতি ৭০ লাখ টাকা বেনাপোল ইমিগ্রেশনে পাসপোর্ট যাত্রীর বায়ু পথে স্বর্ণবার উদ্ধার। আটক ২ পাসপোর্ট যাত্রী। আদমদীঘিতে দুর্বৃত্তদের হামলার শিকার ছাত্রলীগ নেতা শাহীন সুষ্ঠু তদন্ত চায়; জানতে চায় হামলাকারী কারা? কুড়িগ্রামে চ্যানেল টুয়েন্টিফোরের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত লালমোহন উপজেলার, কালমা ইউপি নির্বাচন সুষ্ঠু করতে সকল প্রার্থীদের নিয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত। অন্যের বউ ভাগিয়ে বিয়ে করা আলোচিত সেই মোজাফফর ধর্ষণের চেষ্টা মামলায় গ্রেফতার জাতীয় কবির ১২৩তম জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের বিভিন্ন কর্মসূচি পালন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ রাণীনগরে ফুটবল টুর্নামেন্টে পারইল ইউপি দল বিজয়ী নাচোলে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ ; পলাতক ধর্ষককে শরীয়তপুর থেকে গ্রেপ্তার পুলিশের অভিযানে নোয়াখালীতে চোর চক্রের ০১ সক্রিয় সদস্য আটক’ ৯-টি চোরাই মোটরসাইকেল উদ্ধার

নবাবগঞ্জে হেলমেটবিহীন মটর সাইকেল চালানোর অপরাধে জরিমানা

আব্দুল কাদের,  নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি::

 

 

দিনাজপুরের নবাবগঞ্জ  উপজেলায় হেলমেট না পড়ায় ও মাস্ক ব্যবহার না করায় অভিযান পরিচালনা করেছে ট্রাফিক পুলিশ।
গতকাল বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকালে নবাবগঞ্জের বিভিন্ন স্থানে এই  অভিযান পরিচালনা করা হয় ।
মাইকিংসহ শত প্রচারেও ফিরছে না সচেতনতা, ট্রাফিক আইন অমান্যকারীদের  জরিমানা করে ট্রাফিক পুলিশ। এবারের অভিযানটি ভিন্ন, সড়কপথে দুর্ঘটনার হার কমাতে ও করোনা সংক্রমণের হার রোধে মাস্ক ব্যবহারকল্পে নবাবগঞ্জ   উপজেলার বিভিন্ন এলাকার  মোটরসাইকেল আটক করে এবং জরিমানা করা হয়।
এ সময় সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯২ এবং ৬৬ধারায় হেলমেটবিহীন মটর সাইকেল চালানো এবং অতিরিক্ত যাত্রী বহনের অপরাধে  মামলা ও জরিমানা করা হয়।
এসময় সহযোগীতা করেন দিনাজপুর ট্রাফিক বিভাগের সার্জেন্ট মোঃ হানিফ মন্ডলসহ নবাবগঞ্জ থানার পুলিশ।
দিনাজপুর থেকে আগত ট্রাফিক ইন্সপেক্টর মোঃ সহিদুর রহমান বলেন, সবার আগে নিজের নিরাপত্তা, হেলমেটববিহীন কেহই যেন মটর সাইকেল নিয়ে বের না হয় কারন এই মটরসাইকেল গুলো দুর্ঘটনায় স্বীকার হয় বেশী তার জন্য সচেতনতা সৃষ্টি পাশাপাশি মাস্ক পড়তেও উদ্বুদ্ধ করছি যারা হিলমেটবিহীন রাস্তায় আসছে তাদের জরিমানা করছি।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ