December 11, 2023, 10:21 pm

সংবাদ শিরোনাম
ইসলামপুরে ভারসাম্যহীন যুবকের দায়ের কোপে আরেক ভারসাম্যহীনের মৃত্যু শেরপুরে সাংবাদিকদের সাথে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় জৈন্তাপুরে প্রাণিসম্পদ অধিদপ্তর (এলডিডিপি) প্রকল্পের ছাগল উৎপাদন সমিতির নারীদের মধ্যে গৃহ:নিমার্ণ’র চেক হস্থান্তর করা হয়েছে মাদক সম্রাজ্ঞী কারিমা, সাংবাদিকের নামে মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন ও র‍্যালী অনুষ্ঠিত হয়েছে শান্তিগঞ্জে ব্র্যাক শিক্ষা কর্মসূচি ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পটুয়াখালীতে মাছ ধরার ট্রলার বিস্ফোরণে দুই জেলে দগ্ধ, ট্রলার বিধ্বস্ত। জৈন্তাপুরে প্রাণিসম্পদ অধিদপ্তর (এলডিডিপি) প্রকল্পের ছাগল উৎপাদন সমিতির নারীদের মধ্যে গৃহ:নিমার্ণ’র চেক হস্থান্তর করা হয়েছে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে ৮৯৫ পিস ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ বর্ণাঢ্য আয়োজনে সুনামগঞ্জে ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ উদযাপন রংপুর সিটি করপোরেশন এলাকায় ১ লাখ ৩০ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে

নতুন সিদ্ধান্তে নিলয়ের

নতুন সিদ্ধান্তে নিলয়ের

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেতা নিলয়। একাধিক ধারাবাহিক ও খ- নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে তার অভিনীত মনিরুজ্জামান মনিরের ‘শূন্যতায়’, শাহাদাত হোসেন সুজনের ‘মুখোশ’, কায়সার আহমেদের ‘মহাগুরু ও রূপালী প্রান্তর’, এবং সৈয়দ শাকিলের ‘উল্টো ¯্রােত’। এ ছাড়া সম্প্রতি সাখাওয়াত মানিকের তিনটি খ- নাটকে কাজ করেছেন এই অভিনেতা। নাটক তিনটি হলো ‘মেঘ বৃষ্টি এক টুকরো সূর্য’, ‘আকাশ গঙ্গা’ ও ‘আয়ার’। একাধিক নাটকে কাজ করা প্রসঙ্গে নিলয় বলেন, আমি এখন শুধু ছোট পর্দার কাজে মনোযোগী।

প্রতিদিনই খ- কিংবা ধারাবাহিক নাটকের শুটিং করছি। কাজের মধ্যে ডুবে থাকতে চাই। তিনি আরো বলেন, প্রতিটি নাটকে আমাকে ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা যাচ্ছে। গতানুগতিক গল্প ও চরিত্রে কাজ করছি না। প্রচার চলতি ধারাবাহিকগুলোর জন্য দর্শকদের কাছ থেকে বেশ সাড়া পাচ্ছি। এখন থেকে সিদ্ধান্ত নিয়েছি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করবো। বর্তমান টিভি নাটকের প্রেক্ষাপট নিয়েও এই অভিনেতা কথা বলেন। টিভি নাটকের মান আগের চেয়ে কিছুটা পরিবর্তন হয়েছে। নাটক দেখার প্রতি দর্শকদেরও আগ্রহ অনেক বেড়েছে বলেও তিনি মনে করেন। এই প্রসঙ্গে নিলয় বলেন, এখন অনেক নির্মাতাকে দেখছি ভালো নাটক নির্মাণের পরিকল্পনা করেন। নির্মাণের ক্ষেত্রে গল্প ও চরিত্র সব কিছুতে বৈচিত্র্য রাখার চেষ্টা করছেন। চ্যানেলগুলোও আগের চেয়ে বর্তমানে ভালো নাটক প্রচারের প্রতি আগ্রহী হয়েছে। চ্যানেলে বিভিন্ন ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার কারণ হিসেবে নির্মাতাদের কাছ থেকে এমনটাই শুনছি। এভাবে সবাই এগিয়ে আসলে নাটকের পরিবর্তন সম্ভব বলে আমি মনে করি।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর