June 19, 2021, 9:26 pm

শিরোনাম :
পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় ও পরিবেশ অধিদপ্তরের গাড়ি চালকদের হর্ণ না বাজানোর শপথ সুন্দরগঞ্জে যৌন হয়রানী ও প্রতারণার বিচারের দাবীতে মানববন্ধন বগুড়ায় মধ্যরাত থেকে ৭ দিনের লকডাউন গাইবান্ধায় ছুরিকাঘাতে এক ইলেক্ট্রনিক ব্যবসায়ী যুবক নিহত চিরিরবন্দরে গৃহবধুর অস্বাভাবিক মৃত্যু, বিষপানে স্বামীর আত্মহত্যার চেষ্টা যশোরে প্রতিদিনই করোনায় নতুন নতুন রেকর্ড গড়ছে পীরগঞ্জে ভাসুরের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টায় মামলা: আটক ১ আমদানি রফতানি বানিজ্য সচল রেখেই বেনাপোলে এক সপ্তাহ লকডাউন ঘোষণা মিরপুর ৬ নং ওয়ার্ডের ট ব্লকে কৃষকের বাজার উদ্বোধন হাসপাতালে অবৈধ দালাল চক্রের ৯ সদস্যকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান ঝাটকা ইলিশ ধরার অপরাধের জন্য ৪ জেলেকে জরিমানা গাইবান্ধায় তুচ্ছ ঘটনায় দুই পক্ষের সংঘর্ষে ২০জন আহত গাইবান্ধায় সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেসবিফ্রিং জগন্নাথপুরে অত্যাচারে অতিষ্ঠ প্রবাসী পরিবার ভাইয়ের স্ত্রীকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ, গ্রেফতার ৩ জৈন্তাপুরে ৪ টি মামলার ফেরারি আসামী ইমন আটক। সুনামগঞ্জে তরুণীর প্রতারণার ফাঁদে পড়ে জীবন দিতে হল জনিকে দক্ষিণ কেরানীগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেফতার অস্বাস্থ্যকর পরিবেশে মাছ সংরক্ষণ, বিক্রয় ও বাজারজাত করায় ৫ লক্ষ টাকা জরিমানা গাজায় আবারো ইসরায়েলের হামলা

নকল মোড়ক ও প্যাকেট তৈরির অপরাধে দুই প্রতিষ্ঠানকে জরিমানা

Spread the love

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধিঃঃ

গতকাল (২৩ মে) র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রে মো. আক্তারুজ্জামান ও র‌্যাব-১০ এর সমন্বয়ে যাত্রাবাড়ি থানা এলাকায় পরিচালিত ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন গুরুত্বপূর্ন ঔষধের নকল মোড়ক ও প্যাকেট তৈরি করার অপরাধে দুইটি কোম্পানীকে ১১ লক্ষ টাকা জরিমানা করেন।
সূত্র জানায়, গতকাল রবিবার দুপুর ১২’টা থেকে সন্ধ্যা ৬’টা পর্যন্ত সময়ে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আক্তারুজ্জামান ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল রাজধানীর যাত্রাবাড়ি এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। এ সময় বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের গুরুত্বপূর্ন ঔষধের নকল মোড়ক ও প্যাকেট তৈরি করার অপরাধে অনুমোদনহীন কাওয়ান এন্টারপ্রাইজ কোম্পানীকে ১০ লক্ষ টাকা ও দেশ ল্যাবরেটরিজ (ভেষজ) কোম্পানীকে ১ লাখ টাকা করে মোট ১১ লক্ষ টাকা জরিমানা প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় ভ্রাম্যমান আদালতের নির্দেশে নকল মোড়ক ও প্যাকেট তৈরি করার ৭০ টি ডাইস জব্দ করা হয়।
র‌্যাবের প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, বেশ কিছুদিন ধরে এই অসাধু ব্যবসায়ীরা রাজধানীর যাত্রাবাড়ি এলাকায় কোভিড-১৯ নিরাময়ে ব্যবহৃত ঔষধসহ অন্যান্য গুরুত্বপূর্ন ঔষধ সমূহের নকল মোড়ক ও প্যাকেট তৈরি করে দেশর বিভিন্ন স্থানে সরবারহের করে আসছিল বলে র‌্যাব সূত্র জানায়।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ