February 26, 2024, 2:00 pm

সংবাদ শিরোনাম
রাজধানীর ধানমন্ডিতে পুলিশের অভিযানে ২৯০ বোতল বিদেশি মদ উদ্ধার’ এক নারী’সহ গ্রেফতার-২ এবারে হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে এলো ৫০ মেট্রিকটন নারিকেল জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন সরিষাবাড়ীতে ফসলের বৃদ্ধিকরণে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুরে এসএসসির প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকের কারাদণ্ড ইসলামপুরে অতি দরিদ্র পরিবারের জীবনযাত্রার মান পরিবর্তনে গ্র্যাজুয়েশন সভা অনুষ্ঠিত উলিপুরে সংবাদ প্রচারের পর দোকান ঘর সরিয়ে নিতে নোটিশ দিলেন সহকারী কমিশনার ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানালেন ডিএমপি কমিশনার গংগাচড়া স্মার্ট প্রেসক্লাবের সভাপতি আজমীর, সাধারণ সম্পাদক সাগর কুড়িগ্রামের উলিপুরে ৬ জুয়াড়ী গ্রেফতার

দেশে ফিরছেন ডিপজল

দেশে ফিরছেন ডিপজল

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অভিনেতা ও প্রযোজক ডিপজল বিকাল ৫টার ফ্লাইটে সিঙ্গাপুর থেকে দেশে ফিরছেন। বর্তমানে তিনি ভালো আছেন। এমনটিই জানিয়েছেন অভিনেতা ডিপজলের কন্যা অলিজা মনোয়ার। এক মাসের বেশি সময় সিঙ্গাপুরের মাউন্ড এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ডিপজল। গত ৩০শে অক্টোবর দুপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ডিপজলের হার্টের বাইপাস সার্জারি হয়। হৃদরোগে আক্রান্ত এ অভিনেতার সফল অস্ত্রোপচার হওয়ার পর বর্তমানে তিনি আগের চেয়ে অনেকটাই সুস্থ হয়েছেন বলেও জানিয়েছেন অলিজা।

উল্লেখ্য, গত ১৯শে সেপ্টেম্বর বিকালে বাসায় হৃদরোগে আক্রান্ত হন ডিপজল। তাকে দ্রুত রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকরা তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করেন। এরপর উন্নত চিকিৎসার জন্য পরদিন বিকালে এয়ার অ্যাম্বুলেন্সে করে ডিপজলকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। ২৫শে সেপ্টেম্বর তার এনজিওগ্রাম সম্পন্ন হয়। এরপর সেখানকার কর্তব্যরত ডাক্তার তার হার্টে বেশ কয়েকটি ব্লক পান। সেই সঙ্গে হার্টে পানি জমে থাকায় বাইপাস সার্জারির জন্য আরো কিছুদিন সময় নেয়ার পরামর্শ দেয়া হয়। অবশেষে ৩০শে অক্টোবর সফলভাবে তার হার্টের বাইপাস সার্জারি হয়। প্রসঙ্গত, ডিপজলকে সর্বশেষ দেখা গেছে ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিতে। গত মাসে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। মনতাজুর রহমান আকবর পরিচালিত এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন মৌসুমী। আরো অভিনয় করেন বাপ্পী চৌধুরী ও বিদ্যা সিনহা মিম। সামনে তার অভিনীত ‘এক কোটি টাকা’ নামে আরেকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিটি পরিচালনা করেছেন ছটকু আহমেদ।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর