,

শিরোনাম
নাস্তা খেয়ে বাড়ি ফিরছিলেন তারা মিনি ট্রাক চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী শিশু আবদুল্লাহর; আহত বাবা দেশের জনগণ রাস্তায় নামলে আওয়ামী লীগকে খুঁজে পাওয়া যাবে না চিলমারীতে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক রুহুল আমিন বৈষম্য শোষণ বঞ্চনার বিরুদ্ধে কলম ধরেছিলেন কবি নজরুল……জাতীয় স্মরণমঞ্চ গোপালগঞ্জে বাল্যবিবাহ নিরোধ বিষয়ক অরিয়েন্টেশন কাজী ওহিদ হিলিতে ৫০ টাকা কেজি বিক্রি হচ্ছে কলা রাজধানীর কোতয়ালী এলাকা হতে নবাবগঞ্জের চাঞ্চল্যকর ভাইয়ের হাতে ভাই হত্যা মামলার প্রধান আসামী জাহাঙ্গীর কবিরাজ’কে গ্রেফতার করেছে র‌্যাব। রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ২২ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব; মাদক পরিবহনে ব্যবহৃত গাড়ি জব্দ। শৈলকুপায় চুলার আগুনে পুড়ে ছাই ৮টি বসতঘর, ক্ষয়ক্ষতি ৭০ লাখ টাকা বেনাপোল ইমিগ্রেশনে পাসপোর্ট যাত্রীর বায়ু পথে স্বর্ণবার উদ্ধার। আটক ২ পাসপোর্ট যাত্রী।

দুই বছর পর রাজনৈতিক দলের ঈদ উদযাপন

ডিটেকটিভ ডেস্কঃঃ

গত দুই বছর করোনার কারণে ঈদের দিন ঘরেই কেটেছে রাজনীতিকদের। নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় তেমন একটা হয়নি। ছিলো না কোনো কর্মসূচি। তবে এবার রাজনৈতিক দলগুলো ভিন্ন আমেজে ঈদ উদযাপন করেছে। ঈদের দিন নেতাকর্মীদের সঙ্গে ব্যস্ত সময় পার করেছে নেতারা।

প্রধানমন্ত্রীর সাহসী ও মানবিক নেতৃত্বে সব ষড়যন্ত্র ও সংকট মোকাবিলা করে সাফল্যের শিখরে পৌঁছাবে দেশ। ঈদ শুভেচ্ছায় এ কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বেলা ১১টা থেকে বনানী কার্যালয়ে জাতীয় পার্টির বিভিন্ন স্তরের নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন দলের চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের। এ সময় উপস্থিত ছিলেন দলের সিনিয়র নেতারা।

শুভেচ্ছা বিনিময়ের সময় বিএনপি মহাসচিব বলেন, নিত্যপণ্যের ঊর্ধ্বগতি আর অর্থনৈতিক দুরবস্থার কারণে ঈদের আনন্দ নেই জনমনে।

আর জাতীয় পার্টির চেয়ারম্যান জানান, আগামী নিবার্চনে তিনশ আসনে প্রার্থী দেয়ার কথা।

মঙ্গলবার সকালে ঈদুল ফিতরের নামাজ আদায় করে জিয়াউর রহমানের মাজারে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের সিনিয়র নেতারা। এ সময় মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং মোনাজাত করেন। পরে খালেদা জিয়ার পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান মহাসচিব।

আওয়ামী লীগের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। নিজ বাসভবন থেকে এক ভিডিও শুভেচ্ছা বার্তায় তিনি ঈদের আনন্দ ধনী গরীব নির্বিশেষে ভাগাভাগি করে নেয়ার আহ্বান জানান।

করোনা সতর্কতায় ঈদ উপলক্ষে বড় কোনো কর্মসূচি রাখেনি রাজনৈতিক দলগুলো।

//ইয়াসিন//

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ