,

শিরোনাম
সরিষাবাড়িতে জীবনের ঝুঁকি নিয়ে নদী পারাপার কুড়িগ্রামে ইউএনও’র গাড়ীর সাথে অটো রিকসার সংঘর্ষে আহত ৮  জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মীর ইকবালকে বিজয়ী করতে চেয়ারম্যান ময়নার আহবান! রংপুর বিভাগীয় কমিশনারের পূজামণ্ডপ পরিদর্শন মেট্রোরেলের কোচ ও ইন্জিন খালাস শুরু, সাথে সাথেই নদী পথে তা যাচ্ছে দিয়াবাড়ী মেট্রোরেলের ডিপোতে কুড়িগ্রামের এনআইডি জালিয়াতি করে স্ত্রীকে বোন বানানো আনিছুর গ্রেফতার সারিয়াকান্দিতে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় এসএসসি পরীক্ষার্থীনী গুরুতর আহত প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সরিষাবাড়ীতে নৌকা বাইচ প্রতিযোগীতা উন্নয়ন পাগল সংসদ সদস্য মোঃ শাহে আলম এসএসসির প্রশ্নপত্র ফাঁস হয়নি: শিক্ষামন্ত্রী

দিনাজপুরের পার্বতীপুর গুলপাড়ায় ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী এক মহিলা গ্রেপ্তার।

আমজাদ হোসেন,পার্বতীপুর ;
পার্বতীপুরে ইয়াবাসহ গ্রেফতারকৃত এক মাদক ব্যাবসায়ীকে ২১ মাস ১৫ দিনের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

(৬আগস্ট)  গভীর রাতে ভ্রাম্যমাণ আদালতের  বিচারক পার্বতীপুর উপজেলার সহকারী কমিশন ( ভূমি ) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রীতম সাহা এই দণ্ডাদেশ দেন।
দন্ডপ্রাপ্ত আসামীকে ৭ আগষ্ট দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে । পার্বতীপুর রেলওয়ে থানা সূত্রে জানা গেছে ,গভীর রাতে রেলওয়ে থানা পুলিশ পার্বতীপুর পৌরসভার গুলপাড়া মহল্লা থেকে ৫০ পিচ ইয়াবা সহ মহিলা মাদক ব্যবসায়ী  সুলতানা বেগম (৩৫) কে হাতেনাতে গ্রেফতার করে।সে গুলপাড়া জাহাঙ্গীর আলম এর স্ত্রী। গ্রেফতারকৃত মহিলা মাদক ব্যবসায়ী সুলতানা বেগম মাদক বিক্রির  অপরাধে ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনার ( ভূমি ) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রীতম সাহা মাদক নিয়ন্ত্রণ আইন ২০১৮’র ৩৬ (১)ও(১৭)ধারায় সুলতানা বেগম কে ২১মাস ১৫ দিনে সশ্রম কারাদন্ড ও দশ হাজার টাকা জরিমানা প্রদান করেন।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ