,

শিরোনাম
আমরা যুদ্ধ চাই না, শান্তি চাই কিন্তু প্রয়োজনে প্রস্তুত আছি : পরিকল্পনামন্ত্রী বগুড়ায় পৃথক পৃথক মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ী গ্রেফতার তানোরে পাতা পোড়া রোগে আক্রান্ত আমন ধান, নেই কৃষি অফিসের তদারকি! রংপুর গঙ্গাচরার খতিগ্রস্ত ২৪ পরিবার পেলো ‘প্রান্তিক ফাউন্ডেশন বাংলাদেশ’ এর সহায়তা মোংলায় পূজা দিতে গিয়ে ঘরের স্বর্ণালংকার ও টাকা লুট রংপুরের পীরগঞ্জে খালাস পীর নামক স্থানে মোটরসাইকেল শোরুমে অগ্নিকান্ড। সরিষাবাড়িতে জীবনের ঝুঁকি নিয়ে নদী পারাপার কুড়িগ্রামে ইউএনও’র গাড়ীর সাথে অটো রিকসার সংঘর্ষে আহত ৮  জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মীর ইকবালকে বিজয়ী করতে চেয়ারম্যান ময়নার আহবান! রংপুর বিভাগীয় কমিশনারের পূজামণ্ডপ পরিদর্শন

দিনাজপুরের চিরিরবন্দরে প্রেমিকের সাথে অভিমান করে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে যুবকের মৃত্যু।

আমজাদ হোসেন,পার্বতীপুর প্রতিনিধি ;
দিনাজপুরের চিরিরবন্দরে প্রেমিকার সাথে অভিমান করে ট্রেনের নিচে ঝাঁপ দিলে ট্রেনের ধাক্কায় এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
আজ রবিবার(৭ আগস্ট)/ ২২ ইং আনুমানিক বিকাল ৪ টায় চিরিরবন্দর উপজেলার কাঁকড়া রেলওয়েব্রীজ এর পূর্বে দিকে মৃত্যুর ঘটনাটি ঘটেছে।
পুলিশ সুত্রে জানাযায়, মোঃ মোস্তাকিম হোসেন পেশায় (রাজমিস্ত্র) চিরিরবন্দর উপজেলাধীন আব্দুলপুর ইউনিয়নের নান্দেড়াই গ্রামের নয়াপাড়ার বাবুল হোসেন বাবুর ছেলে।
মোঃ মোস্তাকীম হোসেন (২০) দুঃর্ঘটনার পূর্বে প্রেমিকাকে ফোন করে রেলওয়ে ব্রীজের ধারে বেড়ানোর কথা বলে নিয়ে আসে গল্প করার এক পর্যায়ে প্রেমিকাকে দাঁড় করে রেখে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দেয় । ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হলে স্থানীয়রা দ্রুত তাকে চিরিরবন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। সংবাদ পেয়ে দিনাজপুর রেলওয়ে পুলিশ এসে মরদেহ নিয়ে সুরতহাল করে পরিবারের হাতে সর্তসাপেক্ষে  ময়নাতদন্তে ছাড়াই মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করে এবং মেয়েটিকে তার পিতার জিম্মায় দেয়া হয়েছে। এস আই রায়হান জানান এ বেপারে দিনাজপুর জিআরপি থানায় একটি সাধারণ ডাইরী করা হয়েছে।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ