May 19, 2022, 11:18 am

দন্তচিকিৎসক আহমেদ মাহী বুলবুল হত্যার অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার

রাজধানীতে দন্তচিকিৎসক আহমেদ মাহী বুলবুল হত্যায় জড়িত থাকার অভিযোগে চার ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)।

গতকাল মঙ্গলবার রাতে মিরপুর এলাকায় অভিযান চালিয়ে ওই চার ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিদের কাছ থেকে বুলবুলের মুঠোফোন ও তাঁকে হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে বলে জানায় ডিবি।ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ হত্যার বিষয়ে কথা বলেন , অতিরিক্ত পুলিশ কমিশনার, গোয়েন্দা এ কে এম হাফিজ আক্তার।

গত রোববার ভোরে রাজধানীর মিরপুরের কাজীপাড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হন বুলবুল। তিনি স্ত্রী ও দুই শিশুসন্তান নিয়ে মিরপুরের পশ্চিম শেওড়াপাড়ায় থাকতেন। তাঁর গ্রামের বাড়ি রংপুরের ভগিবালাপাড়ায়।

ডা. বুলবুল। মগবাজারে রংপুর ডেন্টাল নামে এক প্রতিষ্ঠানে চিকিৎসা সেবা দিতেন। তবে তিনি দরিদ্র ও নিম্ন বিত্তদের সেবা দিয়ে নিতেন না কোন অর্থ। আর সেই থেকেই পরিচিতরা ডাকতেন তাকে গরীবের ডাক্তার বলে।

পারিবারিক সূত্রে জানা যায়, বুলবুলের বাবা বীর মুক্তিযোদ্ধা আবদুস সামাদ ছিলেন সেনাসদস্য। তিনি ১৯৯৯ সালে মারা যান। দুই ভাই ও এক বোনের মধ্যে সবার বড় বুলবুল। তিনি ১৯৯৭ সালে রংপুর উচ্চবিদ্যালয় থেকে এসএসসি ও ১৯৯৯ সালে রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসি পাস করেন। এরপর ঢাকায় চলে যান। ঢাকার একটি বেসরকারি ডেন্টাল কলেজে পড়াশোনা করেন তিনি।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ