,

শিরোনাম
রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যানের মৃত্যু  কুড়িগ্রামে বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ঠ মানুষ লক্ষ্মীপুরে অর্থ আত্নসাতের মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ঢাকার কেরানীগঞ্জ ও শ্যামপুর এলাকা থেকে ০৭ জন ছিনতাইকারী আটক। সারাদেশে শিক্ষক নির্যাতন ও হত্যার প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন বন্যায় যারা ক্ষতিগ্রস্থ হয়েছেন তাদের ঘর তৈরি করে দেয়া হবে : পরিকল্পনা মন্ত্রী কঠোর শাস্তিতে বাইক এবং দুর্নীতিমুক্ত টিকেটিং দাবি বন্যাদুর্গত বানবাসি ক্ষতিগ্রস্ত এক সাংবাদিকে ১মাসের খাদ্য সামগ্রী সহ নগদ অর্থ সহায়তা প্রদান করোনায় একদিনে ১২ জনের মৃত্যু, শনাক্তের হার ১৬.৫১ শতাংশ গোদাগাড়ীর ৩ মাদক সম্রাট সিরাজগঞ্জে ২ কেজি ৩৩০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার

তারাগঞ্জে ৪ সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু

সুমন আহমেদ তারাগঞ্জ(রংপুর)প্রতিনিধি :

 

 

রংপুরের তারাগঞ্জে শিল্পী বেগম(৩৫) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ওই গৃহবধু 4 সন্তানের জননী বলে জানা গেছে।উপজেলার হাড়িয়ারকুঠি ইউনিয়নের ঝাঁকুয়াপাড়া গ্রামের এ ঘটনা ঘটেছে। হত্যা না আত্বহত্যা এ নিয়ে স্থানীয় লোকজনের মাঝে ধুম্যজালের সৃষ্টি হয়েছে। পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

 

থানা পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, তারাগঞ্জ উপজেলার হাড়িয়ারকুঠি ইউনিয়নের ঝাঁকুয়াপাড়া গ্রামের তফসীরের মেয়ে শিল্পী বেগমের সঙ্গে ২০ বছর আগে একই গ্রামের মোস্তাকিম হোসেনের বিয়ে হয়। সংসার জীবনে শিল্পীর ঘরে জন্ম নেয় তিন মেয়ে ও এক ছেলে। মঙ্গলবার দিবাগত রাতে প্রতিদিনের মতো খাওয়া শেষে ওই গৃহবধূ নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। ওই ঘরে তাঁর স্বামীও ছিলেন। সকালে শিল্পী ঘুম থেকে না উঠায় পরিবারের লোকজন কান্নাকাটি শুরু করেন। তাদের কান্না শুনে এলাকার লোকজন জড়ো হলে শ্বশুর বাড়ির লোকজন দাবি করেন শিল্পী অতিরিক্ত ঘুমের ট্যাবলেট খাওয়া মারা গেছে।

খবর পেয়ে তারাগঞ্জ থানার পুলিশ বেলা ২টার দিকে ঘটনাস্থলে যান। শিল্পীর শ্বশুরবাড়ি লোকদের কথায় অমিল পাওয়ায় এবং লাশের গলায় আঘাতের চিহ্ন থাকায় বিকেল সাড়ে ৫টার দিকে লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হন। জানতে চাইলে তারাগঞ্জ থানার ওসি ফারুক আহম্মদ বলেন, ওই নারীর মৃত্যু রহস্যজনক। গলায় আঘাতের চিহ্ন আছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে প্রকৃত মৃত্যুর কারণ জানা যাবে।

 

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ