,

শিরোনাম
শৈলকুপায় চুলার আগুনে পুড়ে ছাই ৮টি বসতঘর, ক্ষয়ক্ষতি ৭০ লাখ টাকা বেনাপোল ইমিগ্রেশনে পাসপোর্ট যাত্রীর বায়ু পথে স্বর্ণবার উদ্ধার। আটক ২ পাসপোর্ট যাত্রী। আদমদীঘিতে দুর্বৃত্তদের হামলার শিকার ছাত্রলীগ নেতা শাহীন সুষ্ঠু তদন্ত চায়; জানতে চায় হামলাকারী কারা? কুড়িগ্রামে চ্যানেল টুয়েন্টিফোরের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত লালমোহন উপজেলার, কালমা ইউপি নির্বাচন সুষ্ঠু করতে সকল প্রার্থীদের নিয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত। অন্যের বউ ভাগিয়ে বিয়ে করা আলোচিত সেই মোজাফফর ধর্ষণের চেষ্টা মামলায় গ্রেফতার জাতীয় কবির ১২৩তম জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের বিভিন্ন কর্মসূচি পালন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ রাণীনগরে ফুটবল টুর্নামেন্টে পারইল ইউপি দল বিজয়ী নাচোলে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ ; পলাতক ধর্ষককে শরীয়তপুর থেকে গ্রেপ্তার পুলিশের অভিযানে নোয়াখালীতে চোর চক্রের ০১ সক্রিয় সদস্য আটক’ ৯-টি চোরাই মোটরসাইকেল উদ্ধার

তানোরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

তানোর প্রতিনিধিঃ
রাজশাহীর তানোরে ১৫ পিস ইয়াবাসহ আম্বিয়া রহমান (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ। সে তানোর পৌর এলাকার জিওল মহল্লার মৃত জুলফিকার আলীর পুত্র।

সোমবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তানোর থানার এসআই ইব্রাহীম খলিল সংগীয় ফোর্সসহ তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে ১৫ পিস উয়াবাসহ তাকে গ্রেফতার করেন। এ ঘটনায় তানোর থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয়রা জানান, আম্বিয়া রহমান একজন চিহ্নিত মাদক কারবারি। দীর্ঘদিন থেকে এরাকায় সে ইয়াবার ব্যবসা করে আসছিলো। তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, সিডিএমএস পর্যালোচনায় দেখা যায়, উক্ত আসামী আম্বিয়া রহমান এলাকার চিহ্নিত মাদককারবারি।

তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণির ৮(ক)/৪১ ধারা এবং ৩৬(১) সারণির ৮(ক)/৪১ ধারায় বেশ কয়েকটি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। তিনি বলেন, মঙ্গলবার দুপুরের পরে পুলিশ স্কটের মাধ্যমে সংশ্লিষ্ট আদালতে প্রেরণ করা হয়েছে।

সোহেল রানা, রাজশাহী

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ