January 31, 2023, 6:02 pm

সংবাদ শিরোনাম
জয়পুরহাটে অসহায় শীতার্তদের মাঝে পুলিশ সুপারের শীতবস্ত্র বিতরন জগন্নাথপুরে কমদামে সরকারি চাল কিনতে অভাবী মানুষের দীর্ঘ লাইন গাবতলীতে এতিমদের মাঝে বিএনপির শীতবস্ত্র বিতরণ রংপুরে সাংবাদিকের মোবাইল ও টাকা ছিনতাই ঘটনায় শীর্ষ সন্ত্রাসী মুরগী মিলন গ্রেফতার দলিল এক মৌজায় ভোগ করছেন অন্য মৌজায় মোংলায় যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্টিত সারিয়াকান্দিতে ছিল গালা গুদাম থেকে চুরি যাওয়া ৩৬০ বস্তা চালের উদ্ধার মধুপুরের লাখো মানুষের স্পন্দন, কে এই সরকার সহিদ  পীরগঞ্জে ১৭তম স্ত্রীকে হত্যার দায়ে আবু সাঈদ কে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।  সরিষাবাড়িতে দুইদিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

তরুণীকে ‘নেশাগ্রস্ত’ শাবি শিক্ষার্থীর মারধর

এইচ এম অভিঃ -সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নেশাগ্রস্ত হয়ে এক ছাত্রীকে মারধর করার অভিযোগ উঠেছে এক ছাত্রের বিরুদ্ধে। ওই ছাত্রকে পরে আটক করে প্রক্টরের কাছে নিয়ে যাওয়া হয়।

শনিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের এক রেস্টুরেন্টের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৬-১৭ সেশনের এক শিক্ষার্থী নেশাগ্রস্ত হয়ে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে মারধর করে। উপস্থিত কয়েকজন ছাত্র এসময় নেশাগ্রস্ত ছাত্রকে আটক করে প্রক্টররিয়াল বডির কাছে সোপর্দ করেন।

অনেক শিক্ষার্থীর অভিযোগ- অনেকদিন থেকেই এ ছেলেটি মেয়েদেরকে বিভিন্নভাবে উত্যক্ত করে আসছে। তার বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের যৌন হয়রানি সেলে অভিযোগও রয়েছে। সেই ছাত্রকে আজ (শনিবার) হাতেনাতে ধরা হয়েছে। আজ সে ওই মেয়েকে টিজ করেছে, তার গায়ে হাত  তুলেছে। তার উপযুক্ত শাস্তি হওয়া দরকার।

এ বিষয়ে আহসান হাবীব নামের একজন বলেন, শিক্ষার্থীরা গেটে এক শিক্ষার্থীকে আটক করে মারধর করছিল, আমরা সেখান থেকে তাকে ঘরে প্রক্টর অফিসে নিয়ে আসি।

প্রক্টর অফিস সূত্রে জানা যায়, বিষয়টি নিয়ে প্রক্টর অফিসে আলোচনা চলছে। এতে বিশ্ববিদ্যালয়ের দুজন সহকারী প্রক্টর উপস্থিত আছেন। বৈঠকে এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর