,

শিরোনাম
সরিষাবাড়িতে জীবনের ঝুঁকি নিয়ে নদী পারাপার কুড়িগ্রামে ইউএনও’র গাড়ীর সাথে অটো রিকসার সংঘর্ষে আহত ৮  জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মীর ইকবালকে বিজয়ী করতে চেয়ারম্যান ময়নার আহবান! রংপুর বিভাগীয় কমিশনারের পূজামণ্ডপ পরিদর্শন মেট্রোরেলের কোচ ও ইন্জিন খালাস শুরু, সাথে সাথেই নদী পথে তা যাচ্ছে দিয়াবাড়ী মেট্রোরেলের ডিপোতে কুড়িগ্রামের এনআইডি জালিয়াতি করে স্ত্রীকে বোন বানানো আনিছুর গ্রেফতার সারিয়াকান্দিতে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় এসএসসি পরীক্ষার্থীনী গুরুতর আহত প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সরিষাবাড়ীতে নৌকা বাইচ প্রতিযোগীতা উন্নয়ন পাগল সংসদ সদস্য মোঃ শাহে আলম এসএসসির প্রশ্নপত্র ফাঁস হয়নি: শিক্ষামন্ত্রী

ঠাকুরগাঁওয়ে প্রেমিক চাচার বাড়িতে প্রেমিকা ভাস্তির অনশন।

মোঃ আলমগীর ঠাকুরগাঁও প্রতিনিধি – ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়াতে  বিয়ের দাবিতে প্রেমিক চাচার বাড়িতে প্রেমিকা ভাস্তির অনশন।  রুহিয়া থানাধীন ২০নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন  আব্দুর রহমানের রুহিয়া একটি  বিদ‌্যালয়ের নবম শ্রেণীতে পড়ুয়া কন‌্যা চাচা  হাসান(২৪) নামে প্রেমিকের এর বাড়িতে অবস্থান নেয়। 
প্রেমিকা জানান, দীর্ঘ তিন বছর থেকে তাদের ভালোবাসার সম্পর্কের মধ‌্যে কয়েকবার শারীরিক সম্পর্কও হয়েছে।
তাই বিয়ের  দাবিতে প্রেমিকা অদ‌্যরাত ০৩:০০ টায় প্রেমিকের বাড়িতে অবস্থান করে। তিনি আরো বলেন হাসানকে না পেলে আত্মহত‌্যা করবে বলে নিশ্চিত করেন।
প্রেমিকার পিতা আব্দুর রহমান সংবাদ মাধ‌্যমকে জানান, যেদিন ঘটনা ঘটে সেদিন আমি বাড়িতে ছিলাম না। তাছাড়াও তাদের সম্পর্ক মেনে নেওয়ার মত নয়। আমি আমার মেয়েকে আনতে গিয়েছিলাম সে আমার সাথে আসেনি। আমার মেয়ে বলে আমি ও আমার স্ত্রী নাকি ওর বাবা মা নয়। আমি একায় এর কোন সঠিক সিদ্ধান্ত নিতে পারছিনা সকলেই বসে সিদ্ধান্ত গ্রহণ করব।
এ বিষয় প্রেমিক হাসানের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে সে সংবাদ মাধ‌্যমকে জানান বড়ভাই আসাদুজ্জামান মানিক ভাই ওরাই বলতে পারবে বলে কল লাইনটি কেটে দেন। প্রেমিক হাসানের পিতা সমির উদ্দীনের সাথে কথা বললে তিনি জানান,আমার মেয়ের কেবল নবম শ্রেণিতে পড়াশোনা করতেছে বিয়ের বয়স হয়নি এখনো, ছেলের সাথে সম্পর্ক টা ঠিক না আমাদের, ছেলে আমার চাচাতো ভাই হবে,  আমার মেয়ের সম্পর্কে চাচা হবে আর এটা কেমন করে সম্ভব।তার পরেও  আমরা বসে আলোচনার মাধ‌্যমে সিদ্ধান্ত নিব।
রুহিয়া পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সেন বলেন, ‘ঘটনাটি আমি শুনেছি। ঘটনাস্থলে গিয়ে এ বিষয়ে বিস্তারিত জানতে পারবো।’
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ