,

শিরোনাম
সরিষাবাড়িতে জীবনের ঝুঁকি নিয়ে নদী পারাপার কুড়িগ্রামে ইউএনও’র গাড়ীর সাথে অটো রিকসার সংঘর্ষে আহত ৮  জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মীর ইকবালকে বিজয়ী করতে চেয়ারম্যান ময়নার আহবান! রংপুর বিভাগীয় কমিশনারের পূজামণ্ডপ পরিদর্শন মেট্রোরেলের কোচ ও ইন্জিন খালাস শুরু, সাথে সাথেই নদী পথে তা যাচ্ছে দিয়াবাড়ী মেট্রোরেলের ডিপোতে কুড়িগ্রামের এনআইডি জালিয়াতি করে স্ত্রীকে বোন বানানো আনিছুর গ্রেফতার সারিয়াকান্দিতে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় এসএসসি পরীক্ষার্থীনী গুরুতর আহত প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সরিষাবাড়ীতে নৌকা বাইচ প্রতিযোগীতা উন্নয়ন পাগল সংসদ সদস্য মোঃ শাহে আলম এসএসসির প্রশ্নপত্র ফাঁস হয়নি: শিক্ষামন্ত্রী

টাঙ্গাইলের মধুপুরে বঙ্গবন্ধুর ৪৭ তম সাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

বাবুল রানা  মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ, আলোচনা সভা, দোয়া মাহফিল, যুব ঋণ বিতরণ ও গণভোজের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।টাঙ্গাইলের  মধুপুর উপজেলা প্রশাসন আয়োজিত এই অনুষ্ঠান মালায় সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও পেশাজীবী সংগঠন অংশ নেয়।
এই কর্মসুচিতে অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলো হলো মধুপুর উপজেলা প্রশাসন, মধুপুর পৌরসভা, পুলিশ প্রশাসন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ,  ইসলামী ফাউন্ডেশন,  মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, মধুপুর সরকারি কলেজ, মধুপুর আদর্শ ফাজিল মাদরাসা, বাস-মিনিবাস মালিক সমিতি, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা সহ বিভিন্ন সংগঠন।
কর্মসুচিতে অংশ নেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, মধুপুর পৌরসভার মেয়র সিদ্দিক হোসেন খান, সহকারি পুলিশ সুপার শাহিনা আক্তার, সহকারি কমিশনার ভূমি মো. জাকির হোসাইন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সাইদুল ইসলাম, মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাজহারুল আমিন বিপিএম, মধুপুর সরকারি কলেজের অধ্যক্ষ মোন্তাজ আলী, মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ বজলুর রশিদ খান চুন্নুসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।
পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমীনের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দুপুরে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে কোরআন খানি ও প্রতিটি মসজিদে দোয়া মাহফিরের আয়োজন করা হয়।
বাবুল রানা
মধুপুর টাঙ্গাইল
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ