February 22, 2024, 5:15 pm

সংবাদ শিরোনাম
ভোলায় ভাষা শহিদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ উপজেলার দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে ৪দিন ব্যাপী বইমেলার উদ্বোধন মাতৃভাষা শহীদের স্মরনে লক্ষ্মীপুরবাসী জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন চিলমারীতে এসএসসি পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে না দেয়ায়, মোবাইল দিয়ে কর্মচারীর মাথা ফাটালেন উখিয়ায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার জমাজমি সংক্রান্ত বিরোধ, পটুয়াখালীতে মাছের ঘেরের বাঁধ কেটে দিয়েছে প্রতিপক্ষরা, ১০ লাখ টাকার ক্ষতি রংপুরে মোটর মালিক সমিতির নেতাকে লক্ষ্য করে গুলি, আটক ৩ শিমুলতলা বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের আত্মহত্যা

টপলেস হতে চান কারিশমা

টপলেস হতে চান কারিশমা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

১৯ অক্টোবর থেকে একতা কাপুর প্রযোজিত ওয়েব সিরিজ রাগিনি এমএমএস রিটার্নসের প্রচার শুরু হয়েছে। যেখানে খোলামেলা ও অন্তরঙ্গ দৃশ্যে হাজির হয়ে আলোচনায় চলে এসেছেন বলিউড অভিনেত্রী কারিশমা শর্মা।

কারিশমা সহ অভিনেতা সিদ্ধার্থ গুপ্তার সঙ্গে খুব সাবলীলভাবেই তাকে চুম্বন দৃশ্যে দেখা গেছে প্রমোতে। এ অভিনেত্রী জানিয়েছেন, প্রয়োজনে টপলেস হতেও আপত্তি নেই তার।

ভারতীয় সংবাদমাধ্যমে দেয়া  সাক্ষাৎকারে কারিশমা শর্মাকে জিজ্ঞেস করা হয় পার্চড সিনেমায় রাধিকা আপ্তের মতো টপলেস হবেন কিনা? তিনি বলেন, অবশ্যই হবো। যদি চিত্রনাট্য খুবই ভালো হয় এবং চরিত্র পছন্দ হয় তাহলে আমার আপত্তি নেই।

এমএমএস রিটার্নসের চুম্বন দৃশ্য নিয়ে বলেন, এটা খুব কঠিন কিছু ছিল না। আমাকে প্রথম থেকেই রাগিনি এমএমএস-টু’র সাহসী দৃশ্যের ব্যাপারে বলা হয়েছিল। কোনো কিছুই হুট করে হয়নি। আমার ওপর কোনো কিছুই চাপিয়ে দেয়া হয়নি। খবর ইন্ডিয়া ডটকম।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর