June 18, 2021, 5:05 am

শিরোনাম :
গাইবান্ধায় সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেসবিফ্রিং জগন্নাথপুরে অত্যাচারে অতিষ্ঠ প্রবাসী পরিবার ভাইয়ের স্ত্রীকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ, গ্রেফতার ৩ জৈন্তাপুরে ৪ টি মামলার ফেরারি আসামী ইমন আটক। সুনামগঞ্জে তরুণীর প্রতারণার ফাঁদে পড়ে জীবন দিতে হল জনিকে দক্ষিণ কেরানীগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেফতার অস্বাস্থ্যকর পরিবেশে মাছ সংরক্ষণ, বিক্রয় ও বাজারজাত করায় ৫ লক্ষ টাকা জরিমানা গাজায় আবারো ইসরায়েলের হামলা চলে গেলেন স্বাতীলেখা সেনগুপ্ত হঠাৎ বাড়ল মৃত্যু ও শনাক্ত বগুড়ায় বাড়ির আঙিনায় গাঁজার চাষ, যুবক আটক কমলগঞ্জ পর্যটকদের নতুন আকর্ষণ ‘পদ্মছড়া লেক’ সুন্দরগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু লালপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ভিজিএফের অর্থ বিতরণে অনিয়ম বোট ক্লাবের কমিটি থেকে নাসির বহিষ্কার ন্যায়বিচার পাব: পরীমনি বগুড়ায় ৭ ইউনিয়নের প্রবেশপথ বন্ ভারতে পাচারের সময় শিশুসহ আটক ৭ দুমকিতে জামাই’র হাতে শ্বাশুড়ি খুন নাটোরের বড়াইগ্রামে পারিবারিক কলহের জেরে এক ব্যাক্তির আত্মহত্যা

ঝিকরগাছায় আকিজ বিড়ি ফ্যাক্টরীর শ্রমিকের নিকট চাঁদা দাবিতে জিডি

Spread the love
বিল্লাল হুসাইন::
 যশোরের ঝিকরগাছা উপজেলার ৭নং নাভারন ইউনিয়ন পরিষদের অন্তর্গত আকিজ বিড়ি ফ্যাক্টরীর এক শ্রমিকের নিকট চাঁদার দাবিতে ০৩জনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী কুন্দিপুর পশ্চিমপাড়া গ্রামের মোঃ আবু সাঈদ নেহোর ছেলে  রবিন (৩০)। অভিযোগে অভিযুক্ত ব্যক্তিরা হলেন, পশ্চিমপাড়া গ্রামের মৃত নেটা সামসের’র ছেলে আমির হামজা (৪৩), মৃত খালেক সরদারের ছেলে ইবরা (৪০) ও ইউনুছ আলীর ছেলে ফিরোজ হোসেন (৩৬)।
অভিযোগ সূত্রে জানা যায়, বিবাদী গন খুব খারাপ প্রকৃতির লোক এবং এলাকায় বিভিন্ন অপকর্ম করে বেড়ায়। বাদি নাভারণ আকিজ বিড়ি ফ্যাক্টরীতে বিড়ি বান্দার শ্রমিক। কাজ শেষ করে সম্প্রতি ১৫মে অনুমান বিকেল সাড়ে পাঁচটার সময় বাদী ও বাদীর সহযোগী শিউলী খাতুন (১৯) বিড়ি ফ্যাক্টরী হতে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। বিবাদীগন বাদিকে জিজ্ঞাস করে মহিলার সাথে তোর কিসের সম্পর্ক তুমি রাস্তায় কথা বলতে বলতে যাচ্ছিস কেন। ১৬মে দুপুর অনুমান দেড়টার সময় বিবাদীগন বাদির বসত বাড়িতে প্রবেশ করে বাদি ও বাদির পিতার নিকট ১৫হাজার টাকা চাঁদা দাবি করে। বাদী তার পিতার নিকট টাকা চাওয়ার কারণ জানতে চাইলে বিবাদী গন উক্ত সহযোগীকে নিয়ে ফ্যাক্টরি হইতে বের হওয়ার কথা উল্লেখ করে বাদি ও বাদীর পিতাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ মারপিট করতে আসে। বাদির পিতা একজন ভ্যান চালক। বিবাদীরা বাদির পিতার ভ্যান কেড়ে নেওয়ার হুমকি দেন। ইতিপূর্বে বিবাদীরা বেশ কয়েকবার টাকা নেওয়ার জন্য বাদির বাড়িতে গিয়েছে। বাদি টাকা না দিলে বাদি ও বাদির পিতাকে খুন জখম করিবে বলে বিভিন্ন রকম ভয়ভীতিসহ বড় ধরণের ক্ষতি সাধন করবে বলে অভিযোগে উল্লেখ করেছেন।
অভিযোগের বিষয়ে বিবাদী আমির হামজা ও ফিরোজ হোসেন বলেন, বাদির নিকট কোন টাকা চাওয়া হয়নি।
থানার অফিসার ইসচার্জ মোঃ আব্দুর রাজ্জাক বলেন, হ্যাঁ আমার নিকট একটা অভিযোগ হয়েছে। অভিযোগের উপর ভিত্তি করে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ