,

শিরোনাম
শামীম মাহামুদ ফাউন্ডেশন মার্কেটের ব্যবসায়িদের সহযোগিতায় বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ মোংলায় বসত ঘর থেকে অজগর সাপ ও নদীর পাড় থেকে সুন্ধি কচ্ছপ উদ্ধার জগন্নাথপুর পশুর হাটে মানুষের উপচেপড়া ভীড় তানোরে ২ নারী সহ ইসলামী হোটেল এ্যান্ড রেষ্টুরেন্টের মালিক আলম আটক গাজীপুরের কাশিমপুরে কমিউনিটি ক্লিনিকের বেহাল দশা সাংবাদিক টুটুলের জন্মদিন আজ দিনাজপুর ফুলবাড়ীতে ২৬ হাজার পিস যৌন উত্তেজক সিরাপ জব্দ সড়ক সংস্কারে অনিয়ম এমপির নির্দেশে বিল বন্ধ চিলমারীতে প্রভাতি প্রকল্পের রাস্তা উচু করণ কাজে শ্রমিকদের অর্থ-আত্মাসাত করলেন প্রকল্প সংশ্লিষ্টরা ময়মনসিংহে বিদ্যালয়ের সেপটিক ট্যাংক থেকে অটোরিকসা চালক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে।
ঝিকরগাছার সোনাকুড় মাঠ থেকে গৃহবধুর লাশ উদ্ধার

ঝিকরগাছার সোনাকুড় মাঠ থেকে গৃহবধুর লাশ উদ্ধার

বিল্লাল হুসাইন।।

যশোরের ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের সোনাকুড় গ্রামের তালসারির মাঠ এলাকায় আব্দুর সাত্তারের লেবু বাগান থেকে সকিনা খাতুন ওরফে সখী (৪০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। উদ্ধারকৃত লাশটি উক্ত গ্রামের নিয়াম উদ্দীনের স্ত্রী।
স্থানীয় সূত্রে জানা যায়, সকিনা খাতুনের সাথে নিয়াম উদ্দিনের ২৫ বছর পূর্বে বিবাহ বন্ধনে হয়। তাদের সংসার জীবনে দুই মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। গৃহবধূর মেয়ে শশুর বাড়ীর লোকজনের অভিযোগ করেন রবিবার সন্ধ্যায় সকিনা খাতুন মনিরামপুর উপজেলার পাঁচপোতা গ্রামে বাবারবাড়ি যাবার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। কিন্তু বাবার বাড়ি পৌছায়নি। বাড়ির লোকজন নিকটতম আত্মীয় স্বজনের নিকট খোঁজ খবর নিয়েও তাকে খুঁজে পায়নি। অতঃপর সোমবার (১৬ মে) সকাল ৯টার দিকে সোনাকুড় গ্রামের তালসারির মাঠের আব্দুর সাত্তারের লেবু বাগানে ওই গৃহবধূ সকিনা খাতুনের মরদেহ দেখতে পান স্থানীয় চাষীরা। পরবর্তীতে স্থানীয়রা থানা পুলিশে খবর দিলে ঘটনাস্থল পরিদর্শন করেন সিনিয়র সার্কেল এসপি জুয়েল ইমরান ও থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর সদর হাসপিটালে পাঠানো হয়েছে।
থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত জানান, কি কারণে এই হত্যা কান্ড ঘটেছে, সেটা এই মুহুর্তে বলা সম্ভব হচ্ছে না। তবে পরকীয়ার কারণে এই হত্যা কান্ড হতে পারে বলে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রাতে এই রিপোর্ট লেখা পূর্ব মুহুত্ব পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ