December 8, 2022, 9:38 pm

সংবাদ শিরোনাম
ভুল চিকিৎসায় শিশু মাইশাকে হত্যাকারীদের বিচারের দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন রংপুর রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচছা জনগণের ভাগ্য পরিবর্তনের জন্যই আমার সংগ্রাম: প্রধানমন্ত্রী নয়াপল্টনে বিএনপি সমাবেশ করলে স্বরাষ্ট্রমন্ত্রীর কড়া বার্তা সোশ্যাল মিডিয়ায় আওয়ামী লীগ বিরোধী অপপ্রচারের যথাযথ জবাব দিতে হবে : ছাত্রলীগকে প্রধানমন্ত্রী বিতর্কে সিলেটের পুলিশ উলিপুরে ছেলের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা ইসলামপুর হানাদার মুক্ত দিবস আজ স্ত্রী ও তার সহযোগীদের হাত থেকে বাঁচতে চায় স্বামী ঘোড়াঘাটে সাংবাদিকের বাড়ীতে গভির রাতে সন্ত্রাসী হামলা ও লুটপাট

জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মীর ইকবালকে বিজয়ী করতে চেয়ারম্যান ময়নার আহবান!

এস আর,সোহেল রানা,তানোর(রাজশাহী)প্রতিনিধিঃ
আওয়ালীগের দুর্দিন থেকে সুদিনে পরিনত করার একমাত্র পরিশ্রমি নেতা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না । এমনকি নির্বাচন এলেই সর্বোচ্চ ভোটের মাঠে রাতদিন নিজেকে বিলীন করে ছুটাছুটি করেন এই একমাত্র নেতা ময়না ।
আজ ৩ অক্টোবর রাজশাহীর তানোর উপজেলায় রাজশাহী জেলা পরিষদের নির্বাচনের বাংলাদেশ আওয়ামী লীগের সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী মীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে কাপ পিরিচ মার্কায় ভোট দিয়ে উন্নয়ন ও সেবা করার সুযোগ দিন।
আজ ৩ অক্টোবর উপজেলা সকল ইউনিয়ন পরিষদে ও পৌরসভায় সকলের কাছে ভোট চেয়ে সকলের সাথে মতবিনিময় ও গণসংযোগ করেন তানোর উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না, আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আওয়ামীলীগের সমর্থিত প্রার্থী বীর মুক্তিযুদ্ধা মীর ইকবালের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন সকল নেতাকর্মীরা।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর