,

শিরোনাম
সরিষাবাড়িতে জীবনের ঝুঁকি নিয়ে নদী পারাপার কুড়িগ্রামে ইউএনও’র গাড়ীর সাথে অটো রিকসার সংঘর্ষে আহত ৮  জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মীর ইকবালকে বিজয়ী করতে চেয়ারম্যান ময়নার আহবান! রংপুর বিভাগীয় কমিশনারের পূজামণ্ডপ পরিদর্শন মেট্রোরেলের কোচ ও ইন্জিন খালাস শুরু, সাথে সাথেই নদী পথে তা যাচ্ছে দিয়াবাড়ী মেট্রোরেলের ডিপোতে কুড়িগ্রামের এনআইডি জালিয়াতি করে স্ত্রীকে বোন বানানো আনিছুর গ্রেফতার সারিয়াকান্দিতে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় এসএসসি পরীক্ষার্থীনী গুরুতর আহত প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সরিষাবাড়ীতে নৌকা বাইচ প্রতিযোগীতা উন্নয়ন পাগল সংসদ সদস্য মোঃ শাহে আলম এসএসসির প্রশ্নপত্র ফাঁস হয়নি: শিক্ষামন্ত্রী

জাতীয় শোক দিবস উপলক্ষে শরিয়তপুর উপজেলার ঘড়িষা মর্ডান সিটিতে বৃক্ষ রোপন কর্মসূচী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শরিয়তপুর উপজেলায় নড়িয়ার ঘড়িষা মর্ডান সিটিতে বৃক্ষ রোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

“দেশে বায়ু দেশের মাটি,গাছ লাগিয়ে করবো খাঁটি” এই স্লোগানকে রেখে শরিয়তপুর চ্যারিটি ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত উক্ত বৃক্ষ রোপন কর্মসূচী উদ্বোধন করেন শরীয়তপুর চ্যারিটি ফাউন্ডেশনের চেয়ারম্যান আলতাফ হোসেন।গত শনিবার বেলা ১১টায় ঘড়িষা মর্ডান সিটিতে ৫শতাধিক বিভিন্ন ফলের ও নানান প্রজাতির ঔষধি গাছ রোপণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন শরিয়তপুর চ্যারিটি ফাউন্ডেশনের উপদেষ্টা আজহারুল ইসলাম মাদবর, নাজির হোসেন খান, মুন্না মাঝি, প্রবাসক জিয়াউল হক উকিল, সাংবাদিক কাজী নাসির, এবং স্থানীয় জন প্রতিনিধি মোজাম্মেল হক ভাগা, আমেরিকান প্রাবাসী জনাব শামীম আহাম্মেদ সহ আরো অনেকেই উক্ত বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

এসময় ফাউন্ডেশনের চেয়ারম্যান আলতাফ হোসেন বলেন-আমরা জাতীয় শোক দিবস উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচী করেছি ” বেশী করে বৃক্ষ রোপন করুন, দূষণ মুক্ত স্বদেশ গড়ুন এই প্রত্যয়ে শরিয়তপুর চ্যারিটি ফাউন্ডেশনের পক্ষ থেকে বহু বিরল প্রজাতির বৃক্ষ রোপন কর্মসূচি করেছি। পরিশেষে তিনি সকলের সহযোগীতা কামনা করে বৃক্ষ রোপন কর্মসূচী শেষ করেন।

 

 

 

 

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ