,

শিরোনাম
নাস্তা খেয়ে বাড়ি ফিরছিলেন তারা মিনি ট্রাক চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী শিশু আবদুল্লাহর; আহত বাবা দেশের জনগণ রাস্তায় নামলে আওয়ামী লীগকে খুঁজে পাওয়া যাবে না চিলমারীতে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক রুহুল আমিন বৈষম্য শোষণ বঞ্চনার বিরুদ্ধে কলম ধরেছিলেন কবি নজরুল……জাতীয় স্মরণমঞ্চ গোপালগঞ্জে বাল্যবিবাহ নিরোধ বিষয়ক অরিয়েন্টেশন কাজী ওহিদ হিলিতে ৫০ টাকা কেজি বিক্রি হচ্ছে কলা রাজধানীর কোতয়ালী এলাকা হতে নবাবগঞ্জের চাঞ্চল্যকর ভাইয়ের হাতে ভাই হত্যা মামলার প্রধান আসামী জাহাঙ্গীর কবিরাজ’কে গ্রেফতার করেছে র‌্যাব। রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ২২ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব; মাদক পরিবহনে ব্যবহৃত গাড়ি জব্দ। শৈলকুপায় চুলার আগুনে পুড়ে ছাই ৮টি বসতঘর, ক্ষয়ক্ষতি ৭০ লাখ টাকা বেনাপোল ইমিগ্রেশনে পাসপোর্ট যাত্রীর বায়ু পথে স্বর্ণবার উদ্ধার। আটক ২ পাসপোর্ট যাত্রী।
চু‌রির অ‌ভি‌যো‌গে দুই ভাই গ্রেফতার

চু‌রির অ‌ভি‌যো‌গে দুই ভাই গ্রেফতার

কুড়িগ্রাম প্রতি‌নি‌ধি,

কুড়িগ্রাম সদর উপজেলার হাসপাতাল পাড়া এলাকার একটি বাড়িতে গ্রিল ভেঙে চুরির ঘটনায় দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি তাদের কাছ থেকে ১ লক্ষ ৩৫ হাজার টাকা সহ স্বর্ণালংকার ও অন্যান্য অলংকার এবং মালামাল উদ্ধার করা হয়েছে। বুধবার (১১ মে) রা‌তে জেলা শহ‌রের কৃষ্ণপুর এলাকা থেকে তা‌দের গ্রেফতার করা হয়।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ও‌সি) খান মো. শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
গ্রেফতাকৃত দুই ভাই কুড়িগ্রাম সদর উপজেলার নাজিরা সরকারপাড়া গ্রামের ইসমাইল হোসেনের পুত্র স্বপন ইসলাম(২৫) ও সাদ্দাম হোসেন(২৮)।
পুলিশ জানায়, গত ১০ মে বিকাল আনুমানিক তিনটা থেকে পাঁচটার সময় বাসায় কেউ না থাকার সুযোগে কৃষ্ণপুর হাসপাতাল পাড়া এলাকার মতিউল ইসলামের বাড়িতে তালাবদ্ধ দরজা ভেঙে নগদ অর্থ সহ প্রায় ৫ লক্ষ টাকার মালামাল চুরি হয়। এরপর সেদিনেই মামলা দায়ের করে ভুক্তভোগী মতিউল ইসলাম। পরদিন (১১ মে) রাতে এক অভিযানে চুরির সাথে জড়িত দুই ব্যক্তিকে সদর উপজেলার কৃষ্ণপুর থেকে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে ১ লক্ষ ৩৫ হাজার টাকা সহ স্বর্ণালংকার ও অন্যান্য অলংকার এবং মালামাল উদ্ধার করা হয়।
ওসি খান মো. শাহরিয়ার বলেন, চুরির সাথে জড়িত দুই ব্যক্তি পেশাদার চোর। তার মাদকাসক্ত। ‌গ্রেফতার স্বপনের বিরুদ্ধে চারটি ও সাদ্দাম এর বিরুদ্ধে তিনটি চুরির মামলাও আছে। তাদের আদাল‌তের মাধ‌্যমে কারাগা‌রে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ