,

শিরোনাম
বৈষম্য শোষণ বঞ্চনার বিরুদ্ধে কলম ধরেছিলেন কবি নজরুল……জাতীয় স্মরণমঞ্চ গোপালগঞ্জে বাল্যবিবাহ নিরোধ বিষয়ক অরিয়েন্টেশন কাজী ওহিদ হিলিতে ৫০ টাকা কেজি বিক্রি হচ্ছে কলা রাজধানীর কোতয়ালী এলাকা হতে নবাবগঞ্জের চাঞ্চল্যকর ভাইয়ের হাতে ভাই হত্যা মামলার প্রধান আসামী জাহাঙ্গীর কবিরাজ’কে গ্রেফতার করেছে র‌্যাব। রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ২২ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব; মাদক পরিবহনে ব্যবহৃত গাড়ি জব্দ। শৈলকুপায় চুলার আগুনে পুড়ে ছাই ৮টি বসতঘর, ক্ষয়ক্ষতি ৭০ লাখ টাকা বেনাপোল ইমিগ্রেশনে পাসপোর্ট যাত্রীর বায়ু পথে স্বর্ণবার উদ্ধার। আটক ২ পাসপোর্ট যাত্রী। আদমদীঘিতে দুর্বৃত্তদের হামলার শিকার ছাত্রলীগ নেতা শাহীন সুষ্ঠু তদন্ত চায়; জানতে চায় হামলাকারী কারা? কুড়িগ্রামে চ্যানেল টুয়েন্টিফোরের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত লালমোহন উপজেলার, কালমা ইউপি নির্বাচন সুষ্ঠু করতে সকল প্রার্থীদের নিয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত।

ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে সেটি নিয়ে থানায় হাজির হয়েছেন এক স্ত্রী

মাসুম পারভেজ,  ডিটেকটিভ ডেস্কঃ

 

গাজীপুরের শ্রীপুরে পারিবারিক কলহের জেরে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে সেটি নিয়ে থানায় হাজির হয়েছেন এক স্ত্রী। গোপনাঙ্গ কাটার পর ঘরে তালাবদ্ধ করে রাখেন অভিযুক্ত হনুফা। পরে পুলিশ ৯৯৯ ফোন পেয়ে শরিফ (৩১) নামের ওই যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। ভুক্তভোগী শরিফ গাজীপুরের কাপাসিয়া উপজেলার সোহাগপুর এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত দুই বছর আগে শ্রীপুরের কেওয়া দক্ষিণ খন্ড এলাকায় একটি টিনশেডের বাসা ভাড়া নিয়ে থাকতে শুরু করে শরিফ ও তার স্ত্রী হনুফা। পারিবারিক কলহের জেরে প্রায়ই তাদের দুজনের মধ্যে ঝগড়া হতো। সোমবার (২ মে) মধ্য রাতে ঘুমের মধ্যে শরিফের গোপনাঙ্গ কেটে ফেলেন হনুফা। পরে তাকে ঘরে তালাবদ্ধ করে ঘর থেকে বেরিয়ে যায় সে।

তালাবদ্ধ অবস্থায় শরিফ ৯৯৯-এ ফোন করলে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

 

এদিকে স্বামীর গোপনাঙ্গ কেটে নিয়ে সোজা থানায় চলে যান হনুফা। থানায় পৌঁছেই অজ্ঞান হয়ে পড়েন তিনি। পুলিশ তাকেও হাসপাতালে নিয়ে যায়।

 

এ বিষয় শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার ইমাম হোসেন জানান, অভিযুক্ত ওই নারীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার কথাও জানা এই পুলিশ কর্মকর্তা।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ