December 11, 2023, 9:53 pm

সংবাদ শিরোনাম
ইসলামপুরে ভারসাম্যহীন যুবকের দায়ের কোপে আরেক ভারসাম্যহীনের মৃত্যু শেরপুরে সাংবাদিকদের সাথে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় জৈন্তাপুরে প্রাণিসম্পদ অধিদপ্তর (এলডিডিপি) প্রকল্পের ছাগল উৎপাদন সমিতির নারীদের মধ্যে গৃহ:নিমার্ণ’র চেক হস্থান্তর করা হয়েছে মাদক সম্রাজ্ঞী কারিমা, সাংবাদিকের নামে মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন ও র‍্যালী অনুষ্ঠিত হয়েছে শান্তিগঞ্জে ব্র্যাক শিক্ষা কর্মসূচি ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পটুয়াখালীতে মাছ ধরার ট্রলার বিস্ফোরণে দুই জেলে দগ্ধ, ট্রলার বিধ্বস্ত। জৈন্তাপুরে প্রাণিসম্পদ অধিদপ্তর (এলডিডিপি) প্রকল্পের ছাগল উৎপাদন সমিতির নারীদের মধ্যে গৃহ:নিমার্ণ’র চেক হস্থান্তর করা হয়েছে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে ৮৯৫ পিস ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ বর্ণাঢ্য আয়োজনে সুনামগঞ্জে ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ উদযাপন রংপুর সিটি করপোরেশন এলাকায় ১ লাখ ৩০ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে

গুপ্তচরের কাছ থেকে প্রশিক্ষণ!

গুপ্তচরের কাছ থেকে প্রশিক্ষণ!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

পরিচালক আলী আব্বাস জাফর ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার আবার একটি ছবি প্রকাশ করেছেন। গতকাল মঙ্গলবার মেশিনগান নিয়ে সালমান খানের ছবি প্রকাশ করেন তিনি। এবার অস্ত্র হাতে ক্যাটরিনা কাইফের একটি ছবি প্রকাশ করেছেন টুইটারে। ক্যাটরিনার ছবি দেখে মনে হচ্ছে, তিনি অস্ত্র চালনায় খুব দক্ষ। হতেই হবে। জানা গেছে, অস্ত্র চালনার জন্য প্রশিক্ষণ নিয়েছেন তিনি।

‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে অভিনয় করেছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ছবিতে তাঁরা দুজনই গুপ্তচর। পরিচালক বলেন, ‘এই ছবিতে ক্যাটরিনা একজন বিশেষ গুপ্তচর। একজন সত্যিকারের গুপ্তচর কীভাবে চিন্তা করেন, কাজ করেনÑএটা তাঁর (ক্যাটরিনা) জন্য বোঝা খুব দরকার ছিল। তাই আমরা ক্যাটরিনাকে আসল গুপ্তচরদের দিয়ে প্রশিক্ষণ দিয়েছি। গুপ্তচরদের জ্ঞান আর অভিজ্ঞতাকে এখানে আমরা কাজে লাগিয়েছি।’

আলী আব্বাস জাফর জানান, বাস্তবে একজন গুপ্তচরের যে ধরনের প্রশিক্ষণ থাকে, এ ক্ষেত্রে অস্ত্র চালনা থেকে শুরু করে সব ধরনের প্রশিক্ষণ দেওয়া হয়েছে ক্যাটরিনাকে।

২০১২ সালে কবির খান পরিচালিত ‘এক থা টাইগার’ ছবির দ্বিতীয় কিস্তি ‘টাইগার জিন্দা হ্যায়’। আগের ছবিতেও অভিনয় করেছিলেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামি ২২ ডিসেম্বর। হিন্দুস্তান টাইমস।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর