December 8, 2022, 10:25 pm

সংবাদ শিরোনাম
ভুল চিকিৎসায় শিশু মাইশাকে হত্যাকারীদের বিচারের দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন রংপুর রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচছা জনগণের ভাগ্য পরিবর্তনের জন্যই আমার সংগ্রাম: প্রধানমন্ত্রী নয়াপল্টনে বিএনপি সমাবেশ করলে স্বরাষ্ট্রমন্ত্রীর কড়া বার্তা সোশ্যাল মিডিয়ায় আওয়ামী লীগ বিরোধী অপপ্রচারের যথাযথ জবাব দিতে হবে : ছাত্রলীগকে প্রধানমন্ত্রী বিতর্কে সিলেটের পুলিশ উলিপুরে ছেলের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা ইসলামপুর হানাদার মুক্ত দিবস আজ স্ত্রী ও তার সহযোগীদের হাত থেকে বাঁচতে চায় স্বামী ঘোড়াঘাটে সাংবাদিকের বাড়ীতে গভির রাতে সন্ত্রাসী হামলা ও লুটপাট

গাজীপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে এস,এস,সি পরীক্ষার্থীদের মাঝে বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ

মোঃ সবুজ আল-আমিন
কালিয়াকৈর (গাজীপুর)

গাজীপুর জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি সুলতান মোঃ সিরাজুল ইসলামের উদ্যোগে  এস,এস,সি সমমান পরীক্ষার্থীদের মাঝে কলম,পানির বোতল, ও বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ সহ অভিভাবকদের নিরাপদ বসার স্থানের ব্যাবস্থা করা হয়।

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চাপাইড় ইউনিয়নের বড়ইবাড়ী এ,কে,ইউ ইনিস্টিটিউষণ ও কলেজে এস,এস,সি শিক্ষার্থীদের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এতে করে পরীক্ষার্থী ও অভিভাবকরা সন্তুষ্টি প্রকাশ করে।

বিগত দিনগুলোতেও গাজীপুর জেলা ছাএলীগের সভাপতি সুলতান মোঃ সিরাজুল ইসলামের উদ্যোগে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে আসছে উপজেলার ছাএলীগ কর্মীরা। এতে করে সাধারণ মানুষের দোয়া ও ভালোবাসা জয় করে নিচ্ছে তারা।

শিক্ষার্থীরা বলেন- কলম, ফাইল,স্কেল ও বিভিন্ন সামগ্রী উপহার দেওয়ায় আমরা অত্যন্ত খুশি এবং আমাদের অভিভাবকদের পরীক্ষা চলাকালীন সময়  বাহিরে দাঁড়িয়ে থাকতে হতো যা অতান্ত্যই কষ্টদায়ক। এই মহৎ উদ্যোগে সেই কষ্ট লাঘব হওয়াতে গাজীপুর জেলা ছাএলীগকে অভিনন্দন ও সাদুবাদ জানাই  ।

সরেজমিনে ও অভিভাবকরা জানান, কালিয়াকৈর উপজেলা ছাএলীগ কর্মীরা সকাল থেকেই বিভিন্ন এলাকা থেকে আগত শিক্ষার্থীদের মাঝে উপহার সামগ্রী ও অভিভাবকদের নিরাপদ বসার স্থান এবং পানির বতল বিতরণ করে। এতে করে শিক্ষার্থীদের পাশাপাশি অভিভাবকরাও সন্তুষ্টি প্রকাশ করেন।
প্রচন্ড গরম ও রোদের করণে দীর্ঘ সময় পরীক্ষার হলের বাহিরে দাঁড়িয়ে থাকাটা অতান্ত কষ্টকর। এত সুন্দর একটি উদ্যোগ নেয়ায় আমরা অতান্ত খুশি এবং প্রতিটি পরীক্ষাকেন্দ্রে এরুপ উদ্যোগ নেয়া জরুরী বলে মনে করেন অভিভাবকরা।

উদ্যোগটিতে মূল সহযোগী ভুমিকা পালন করেন, কালিয়াকৈর উপজেলা ছাএলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লাবিবুর রহমান লাবিব, মৌচাক ইউনিয়ন ৩নং ওয়ার্ড শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ সৌরভ হোসেন, মৌচাক ইউনিয়ন ১ নং ওয়ার্ড শাখা ছাত্রলীগ সভাপতি মোঃ অন্তর হোসেন সহ আরও ছাএলীগ নেতৃবৃন্দরা।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর