,

শিরোনাম
সরিষাবাড়িতে জীবনের ঝুঁকি নিয়ে নদী পারাপার কুড়িগ্রামে ইউএনও’র গাড়ীর সাথে অটো রিকসার সংঘর্ষে আহত ৮  জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মীর ইকবালকে বিজয়ী করতে চেয়ারম্যান ময়নার আহবান! রংপুর বিভাগীয় কমিশনারের পূজামণ্ডপ পরিদর্শন মেট্রোরেলের কোচ ও ইন্জিন খালাস শুরু, সাথে সাথেই নদী পথে তা যাচ্ছে দিয়াবাড়ী মেট্রোরেলের ডিপোতে কুড়িগ্রামের এনআইডি জালিয়াতি করে স্ত্রীকে বোন বানানো আনিছুর গ্রেফতার সারিয়াকান্দিতে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় এসএসসি পরীক্ষার্থীনী গুরুতর আহত প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সরিষাবাড়ীতে নৌকা বাইচ প্রতিযোগীতা উন্নয়ন পাগল সংসদ সদস্য মোঃ শাহে আলম এসএসসির প্রশ্নপত্র ফাঁস হয়নি: শিক্ষামন্ত্রী

গাজীপুরের কালিয়াকৈরে সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক আহত

মোঃ সবুজ আল আমিন,কালিয়াকৈর (গাজীপুর)

গাজীপুরে বাল্য বিবাহের তথ্য সংগ্রহ করতে গিয়ে সন্ত্রাসীদের হামলার শিকার হয় মোঃ মহসিন মোল্লা (৪৭) নামে সাংবাদিক। তিনি দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকা এর সিনিয়র রিপোর্টার হিসাবে কর্মরত আছেন। গত ০৮ আগষ্ট সোমবার সন্ধ্যায় কালিয়াকৈর উপজেলার পূর্ব চান্দরা, বোর্ডমিল চানতারা মাঠ এলাকায় এঘটনা ঘটে। আহত মহসিন সাংবাদিকদের বলেন, বাল্য বিবাহের তথ্য সংগ্রহ করতে গেলে পেশাগত দায়িত্ব পালনে বাধা দিয়ে  মোঃলিয়াকত আলী  অশ্লীল ভাষায় গালিগালাজ করে। এরই প্রতিবাদ করায় লিয়াকত আলীর নেতৃত্বে মোঃনাবির হোসেন,মোঃআফজাল মুন্সি,জসিম মুন্সি, মিরাজ মুন্সি,জাকির হোসেন,আব্দুল হাই,আলমাছ মুন্সি,আবুল কালাম,আঃরাজ্জাক শেখ সহ অজ্ঞাত আরও ৮/১০ জন ব্যাক্তি মহসিন ও দৈনিক আমার প্রাণের বাংলাদেশের স্টাফ রিপোর্টার সহকর্মী সাহাজদ্দিন সরকারকে এলোপাতাড়ি মারধর করে (উল্লেখ্য এই যে এরা সবাই ঐ এলাকায় অবৈধ ঘোষিত কেরামবোর্ড দিয়ে জুয়া পরিচালনা করে)। এসময় মহসিনের পত্রিকার আইডি কার্ড ও ক্যামেরা ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা। পরে স্থানীয় লোকজন ও সাংবাদিকদের সহায়তায় মহসিনকে উদ্ধার করে কালিয়াকৈর থানা হেলথ কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাঁর অবস্থা আশংকাজনক হলে উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহিদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ  হাসপাতালে  স্থানান্তর করা হয়। এবিষয়ে সাংবাদিক মহসিন বাদি হয়ে কালিয়াকৈর থানায়  অভিযোগ দায়ের করেন।
তথ্য সংগ্রহের কাজে গিয়ে অতর্কিত সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় সকল স্তরের সাংবাদিক মহল।

এ বিষয়ে কালিয়াকৈর থানার অফিসার্স ইনচার্জ মোঃ আকবর আলী খান বলেন, অভিযোগ আমলে নিয়ে ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ