February 2, 2023, 3:53 am

সংবাদ শিরোনাম
জয়পুরহাটে অসহায় শীতার্তদের মাঝে পুলিশ সুপারের শীতবস্ত্র বিতরন জগন্নাথপুরে কমদামে সরকারি চাল কিনতে অভাবী মানুষের দীর্ঘ লাইন গাবতলীতে এতিমদের মাঝে বিএনপির শীতবস্ত্র বিতরণ রংপুরে সাংবাদিকের মোবাইল ও টাকা ছিনতাই ঘটনায় শীর্ষ সন্ত্রাসী মুরগী মিলন গ্রেফতার দলিল এক মৌজায় ভোগ করছেন অন্য মৌজায় মোংলায় যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্টিত সারিয়াকান্দিতে ছিল গালা গুদাম থেকে চুরি যাওয়া ৩৬০ বস্তা চালের উদ্ধার মধুপুরের লাখো মানুষের স্পন্দন, কে এই সরকার সহিদ  পীরগঞ্জে ১৭তম স্ত্রীকে হত্যার দায়ে আবু সাঈদ কে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।  সরিষাবাড়িতে দুইদিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

গাইবান্ধায় গরম কাপড়ের চাহিদা বৃদ্ধি পাওয়ার সাথে শহরের ফুটপাতের দোকানগুলোতে জমে উঠেছে ক্রেতাদের ভিড়

রিয়ন ইসলাম রকি গাইবান্ধা
গাইবান্ধায় গরম কাপড়ের চাহিদা বৃদ্ধি পাওয়ার সাথে সাথে, শহর সহ বিভিন্ন উপজেলার ফুটপাতের দোকান গুলোতে বেচাকানা বৃদ্ধি পেয়েছে।  শীতে গরম কাপড়ের দাম বৃদ্ধি পাওয়ায় পুরনো কাপড়ের দোকানের দিকে ক্রেতারা  ঝুঁকছে। ফুটপাতের দোকান গুলি থেকে নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের লোকজন এসব কাপড় ক্র‍য় করছে।
শীত উপলক্ষ্যে জেলার ৭টি উপজেলার হাট- বাজার গুলোতে শীতের পোশাক  বেচাকেনা শুরু হয়েছে বেশ।  নিত্য প্রয়োজনীয় সব কিছু দাম বৃদ্ধির সাথে বেড়েছে পোষক এর দামো যার ফলে দেখা দিয়েছে অধিকাংশ ক্রেতারা কম মুল্যের কাপড় কেনার দিকে বেশী ঝুকছে। জেলার বড় বড় মার্কেট গুলোতে বেচা কেনা শুরু হয়েছে। এসব মার্কেটের দোকান গুলিতে কাপড়ের দাম অনেক বেশী। তাই নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের লোকেরা অল্প মুল্যের কাপড় কিনতে ভীড় জমাচ্ছে ফুটপাতের দোকানগুলিতে। জেলার স্বাধীনতা প্রাঙ্গন গেট সংলগ্ন ফুটপাতের একজন ব্যবসায়ী  আসাদ (২৭) বলেন এই শীতে গরম কাপড় কিনতে ছোট বড় সকলেই দোকানে ভিড় জমাচ্ছে। অল্পদামে সোয়েটার, জ্যাকট,কোর্ট সহ বিভিন্ন গরম কাপড় পাওয়ায় ক্রেতারা খুব খুশী।
ফাতেমা  নামে একজন ক্রেতা বলেন জেলার যেসব বড় বড় মার্কেট আছে সেখানকার দোকান গুলোতে শীতের কাপড়ের দাম বেশী।  তাই আমরা যারা  নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের মানুষেররা, কম দামে শীতের কাপড় কিনতে ফুটপাতের দোকানে ভীড় করতেছি । ফুটপাতের দোকানে অনেক ভালো ভালো শীতের কাপড় পাওয়া যায় দামো কম। তাই সব শ্রেণীর মানুষ ফুটপাতের দোকানে কাপড় কিনতে আসে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর