,

শিরোনাম
আমরা যুদ্ধ চাই না, শান্তি চাই কিন্তু প্রয়োজনে প্রস্তুত আছি : পরিকল্পনামন্ত্রী বগুড়ায় পৃথক পৃথক মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ী গ্রেফতার তানোরে পাতা পোড়া রোগে আক্রান্ত আমন ধান, নেই কৃষি অফিসের তদারকি! রংপুর গঙ্গাচরার খতিগ্রস্ত ২৪ পরিবার পেলো ‘প্রান্তিক ফাউন্ডেশন বাংলাদেশ’ এর সহায়তা মোংলায় পূজা দিতে গিয়ে ঘরের স্বর্ণালংকার ও টাকা লুট রংপুরের পীরগঞ্জে খালাস পীর নামক স্থানে মোটরসাইকেল শোরুমে অগ্নিকান্ড। সরিষাবাড়িতে জীবনের ঝুঁকি নিয়ে নদী পারাপার কুড়িগ্রামে ইউএনও’র গাড়ীর সাথে অটো রিকসার সংঘর্ষে আহত ৮  জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মীর ইকবালকে বিজয়ী করতে চেয়ারম্যান ময়নার আহবান! রংপুর বিভাগীয় কমিশনারের পূজামণ্ডপ পরিদর্শন

ক্ষেতলালে বঙ্গমাতার ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সেলাই-মেশিন বিতরণ অনুষ্ঠিত হয়

এস এম মিলন ক্ষেতলাল প্রতিনিধিঃ
ক্ষেতলাল উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে।
“বঙ্গমাতা ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতীক” প্রতিপাদ্য নিয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব-এঁর ৯২ তম জন্মদিবস  উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর, ক্ষেতলাল কর্তৃক আলোচনা সভা ও অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন প্রদান করা হয়েছে।
আজ মঙ্গলবার (০৮ আগস্ট) সকাল  ১০ টায় ক্ষেতলাল উপজেলা কনফারেন্স রুমে এ আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যন মোস্তাকিম মন্ডল।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা লায়লা নাসরিন এর পরিচালনায় ও উপজেলা পরিষদের সি এ এস এম শওকত এর সঞ্চালনায় বক্তব্য রাখেেন ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আলমপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, জাতীয় কমিটির সদস্য আব্দুল মজিদ মোল্লা, সহ সভাপতি মোফাজ্জল, গোলাম মহিউদ্দিন, মুক্তিযোদ্ধা কমান্ডার মোফাজ্জল হোসেন, অনুষ্ঠানে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা কে নিয়ে কবিতা আবৃত্তি করেন মুনছুর রহমান বাবু, আরও উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি রাকিবুল হাসান,  ক্ষেতলাল থানার উপপরিদর্শক এসআই মাহে আলম,মাধ্যমিক শিক্ষা অফিসার সফিউল্লাহ সরকার, ক্ষেতলাল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম সরদার, ক্ষেতলাল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক রুহুল আমিন সরদার, উপজেলা আওয়ামী যুবলীগের সহসভাপতি আবু মুসা কিং,ছাত্রলীগের জেলা সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম রিয়াদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জুল আরশ শুভ প্রমুখ।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ