February 24, 2024, 11:19 am

সংবাদ শিরোনাম
রাজধানীর ধানমন্ডিতে পুলিশের অভিযানে ২৯০ বোতল বিদেশি মদ উদ্ধার’ এক নারী’সহ গ্রেফতার-২ এবারে হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে এলো ৫০ মেট্রিকটন নারিকেল জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন সরিষাবাড়ীতে ফসলের বৃদ্ধিকরণে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুরে এসএসসির প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকের কারাদণ্ড ইসলামপুরে অতি দরিদ্র পরিবারের জীবনযাত্রার মান পরিবর্তনে গ্র্যাজুয়েশন সভা অনুষ্ঠিত উলিপুরে সংবাদ প্রচারের পর দোকান ঘর সরিয়ে নিতে নোটিশ দিলেন সহকারী কমিশনার ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানালেন ডিএমপি কমিশনার গংগাচড়া স্মার্ট প্রেসক্লাবের সভাপতি আজমীর, সাধারণ সম্পাদক সাগর কুড়িগ্রামের উলিপুরে ৬ জুয়াড়ী গ্রেফতার

ক্ষমতাধর নারীর তালিকায় প্রিয়াঙ্কা

ক্ষমতাধর নারীর তালিকায় প্রিয়াঙ্কা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বিশ্বের ক্ষমতাধর ১০০ নারীর তালিকায় স্থান পেয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। যুক্তরাষ্ট্রভিত্তিক সাময়িকী ফোর্বসের করা এ তালিকায় শীর্ষে আছেন জার্মানির চ্যান্সেলর আঙ্গেলা ম্যার্কেল, যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী থেরেসা মে, যুক্তরাষ্ট্রের মেলিন্ডা গেটস, সেরিল স্যান্ডবার্গের মতো ক্ষমতাধর ব্যক্তিত্বের নাম। এদিকে ফোর্বস ম্যাগাজিনের ক্ষমতাধরদের তালিকায় প্রিয়াঙ্কার নাম রয়েছে ৯৭ নম্বরে। তবে বুধবার প্রকাশ পাওয়া ফোর্বসের বিশেষ ক্যাটাগরিতে তিনি এগিয়ে রয়েছেন। বিনোদন এবং মিডিয়া জগতের শীর্ষ ১৫ জনের তালিকায় প্রিয়াঙ্কার নাম উঠেছে। দ্বিতীয়বারের মতো অ্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠান উপস্থাপনা করা প্রিয়াঙ্কা বলিউডের জনপ্রিয় এক তারকা।

নিজের অবস্থান করে নিয়েছেন হলিউডেও। মার্কিন টেলিভিশন সিরিজ কোয়ান্টিকোর পর তিনি অভিনয় করছেন হলিউডের ‘বেওয়াচ’ ছবিতেও। আর এখন কোয়ান্টিকো সিরিজের তৃতীয় ধাপের শুটিং করছেন। এদিকে ক্ষমতাধর ১০০ নারীর তালিকায় প্রিয়াঙ্কার সঙ্গে এবার নতুন মুখ হিসেবে জায়গা করে নিয়েছেন এ বছর সব হিসাব উল্টে দিয়ে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়া ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্প। বুধবার বিশ্বের ক্ষমতাধর নারীদের নতুন এই তালিকা প্রকাশ করেছে ফোর্বস। এতে ক্ষমতাধর ১০০ নারীর তালিকা দেওয়ার পাশাপাশি বিশ্বের রাজনীতিতে সবচেয়ে ক্ষমতাধর ২১ জনের নাম স্থান পেয়েছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর