May 19, 2022, 10:30 am

কেসিসি মেয়রের সুস্থতা কামনায় মোংলায় ৩৪ মসজিদে দোয়া মাহফিল

মোংলা প্রতিনিধিঃ
মোংলার মিঠাখালী ইউনিয়নের ঠোটারডাঙ্গা পূর্বপাড়া জামে মসজিদ সহ ইউনিয়নের ৩৩ টি মসজিদে (১৩ মে) শুক্রবার দুপুর ২ টায় ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে খুলনা সিটি কর্পারেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি
আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক’র আশু রোগ মুক্তি কামনায় দোয়া মোনাজাত অনুষ্টিত হয়েছে। একি সময় মোংলার মিঠাখালী ইউনিয়নের ৩৩ মসজিদে কেসিসি মেয়রের সুস্থতা কামনায় দোয়া মোনাজাত অনুষ্টিত হয়।
ইউনিয়নের ঠোটারডাঙ্গা পূর্বপাড়া জামে মসজিদে দোয়া মোনাজাতে উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ ইস্রাফিল হাওলাদার,  ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হাওলাদার, সাবেক ইউপি সদস্য মোঃ আরিফ ফকির, মোঃ রেজোয়ান হাজারি, মোঃ হেলাল হাওলাদার সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক অসুস্থ হয়ে গত শনিবার (০৬ মে) সকাল ১০ ড়টায় শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে ভর্তি হন। তাঁর ডায়বেটিকের মাত্রা ও রক্তের সিরাম ক্রিয়েটিন বেড়ে যাওয়া এবং শরীরে অতিমাত্রায় জ্বর দেখা দেয়ায় তাঁকে হাসপাতালে দ্রুত ভর্তি করা হয়। চিকিৎসকেরা জরুরী বোর্ড বসিয়ে উন্নত চিকিৎসার দেয়ার পরামর্শ দিলে তাকে গত রবিবার (০৮ মে) এয়ার এ্যাম্বুলেন্স করে ঢাকা সিএমএইচে হস্তন্তর করা হয়। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্বাভাবিক পর্যায়ে রয়েছে। তবে তাঁকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নেয়ার জন্য পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ