January 25, 2022, 11:45 am

শিরোনাম :
যশোরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত ঝিকরগাছায় সংবাদকর্মীর উপর হামলা ও মটরসাইকেল ভাংচুর হওয়ায় থানায় অভিযোগ মুন্ডুমালায় পুলিশের অভিযানে ৪ কেজি গাঁজা উদ্ধার, স্ত্রী আটক জগন্নাথপুরে খাল-বিল শুকিয়ে মাছ নিধন, হুমকির মুখে মাছের বংশ বিস্তার তানোরে ৪ কেজি গাঁজাসহ নারী ব্যবসায়ী গ্রেপ্তার খুলনার ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত এক বিরামপুর থানা পুলিশ ও ট্রাফিক পুলিশের যৌথ অভিযান ঝিকরগাছায় ভ্রাম্যমান আদালতে ৩ জনকে জরিমানা এমপি নির্বাচনের পর এবার ইউপি নির্বাচনে আব্দুল হাই মাষ্টার রসিক মেয়রের সংবাদ সম্মেলন ও নিন্দা জ্ঞাপন ভারত থেকে করোনা নেগেটিভ সনদ নিয়ে দেশে ফেরার পর পরীক্ষায় ধরা পড়লো নারীর করোনা পজেটিভ প্রেমের কারণে তরুণীর আত্নহত্যা শিক্ষক মনিরের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ফরিদগঞ্জে বিষক্রিয়ায় আক্রান্ত করে প্রবাসীর বসতঘরে দুর্ধর্ষ চুরি, আহত ২ “রাষ্ট্রপতি’র পুলিশ পদক পিপিএম-সেবা” পেলেন ফয়ছল মাহমুদ বিয়ানীবাজারে ড্রেজার কর্মীদের আ’ঘাতে নি’হত হাসিব হ’ত্যার বিচারের দাবীতে মানববন্ধন রাষ্ট্রপতি পদক পেয়েছেন পিবিআই যশোরের এসপি রেশমা শারমিন বাংলাদেশ প্রেসক্লাব গাইবান্ধা সদর উপজেলা শাখার কমিটি অনুমোদন যশোরে ৩৫ জনের শরীরে ওমিক্রন শনাক্ত

কেশবপুরে টিকিট কেটে মাছ শিকার দিন দিন জনপ্রিয় হচ্ছে

Spread the love

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর)ঃঃ

যশোরের কেশবপুর উপজেলায় টিকিট কেটে মাছ শিকার দিন দিন জনপ্রিয়  হয়ে উঠছে। গত দেড় মাসে উপজেলার ৪টি পুকুরে টিকিট কেটে ছিপে মাছ শিকারের প্রতিযোগিতার অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার উপজেলার মাদারডাঙ্গা গ্রামে টিকিট কেটে ছিপে মাছ শিকারের দৃশ্য উপভোগ করতে শত শত মানুষের উপস্থিত হয় । এর আগে উপজেলার পাঁজিয়া ইউনিয়নের নেপাকাটি গ্রামের আজিজুর রহমানের পুকুর, কেশবপুর সরকারি ডিগ্রি কলেজের পুকুর ও ভোগতীনরেন্দ্রপুর গ্রামের বিল্লাল হোসেনের পুকুরে টিকিটের মাধ্যমে মাছ শিকারের অনুষ্ঠিত হয়েছে।

এসব মাছ শিকার প্রতিযোগিতায় দেশের বিভিন্ন জেলা থেকে দক্ষ মাছ শিকারিরা হুইল ও ছিপের মাধ্যমে মাছ শিকার করতে অংশ গ্রহণ করছে । সকাল ৬ টা থেকে সন্ধ্যা পর্যন্ত মাছ শিকারের প্রতিযোগিতা চলে। আর  দৃশ্য উপভোগ করার জন্য স্থানীয় অধিবাসীসহ  পাশ্ববর্তী বিভিন্ন জেলা উপজেলা থেকেও লোকজন  উপস্থিত হন। শুক্রবার উপজেলার মাদারডাঙ্গা গ্রামের আহমদ আলীর পুকুরে মাছ শিকার উপভোগ করতে উপস্থিত হয় স্থানীয় পুরুষের পাশাপাশি নারী শিশুরাও।

মাদারডাঙ্গা গ্রামের মাছ শিকার দেখতে আসা উপজেলার ব্যাসডাঙ্গা গ্রামের আকবর হোসেন (৪০) বলেন, সম্প্রতি কেশবপুরের বিভিন্ন এলাকায় মাছ ধরার প্রতিযোগিতা দেখার জন্য সব বয়সী মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে। উপজেলার ভোগতি গ্রাম থেকে আসা আলামিন (২০) বলেন, উপজেলার সবকটি পুকুরে মাছ ধরার প্রতিযোগিতা উপভোগ করেছি।নেপাকাটি গ্রামের নজরুল ইসলাম ও ভোগতি নরেন্দ্রপুর গ্রামের বিল্লাল হোসেনের পুকুরে মাছ শিকারের দৃশ্য দেখে খুবই আনন্দ পেয়েছি।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ