September 23, 2021, 3:30 am

শিরোনাম :
বেনাপোল স্হল পথে পাসপোট যাত্রীরা সপ্তাহের ৭দিনই যাতায়াত করতে পারবে। বিদেশি পিস্তল গুলি মাদক সহ যুবক আটক ‘‘ভালবাসার এক অক্ষয় কীর্তি” শার্শায় বিদ্যুৎস্পৃষ্ট এক দোকানদারের মৃত্যু জৈন্তাপুরে স্কুল ছাত্রী ধর্ষিত, ধর্ষক আটক শুধু দামী খাবারই পুষ্টিকর খাবার নয়,জৈন্তাপুরে সূচনার মাসিক সভায় বক্তারা বেনাপোলে সিএন্ডএফ অফিসের তালা ভেঙে মালামাল চুরি যশোরে সোনার বার সহ আটক ব্যক্তির ১৪ বছর দণ্ড নোয়াখালীর রিক্সা চালক হত্যা মামলার আসামী নরুল আমিন বেনাপোলে গ্রেফতার নিজস্ব কর্মসূচির পাশাপাশি শব্দদূষণ নিয়ন্ত্রণে সামাজিক সংগঠনগুলোকে এগিয়ে আসার আহ্বান লালপুরে আখ পরিবহনের অপরাধে ১০ হাজার টাকা জরিমানা পরিকল্পিত ও বাসযোগ্য গড়ে তোলাই বর্তমান সরকারে অন্যতম লক্ষ্য, শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ভারত থেকে চিকিৎসা নিয়ে দেশে ফেরার সময় বেনাপোল ইমিগ্রেশনে পাসপোট যাত্রীর মৃত্যু ইসলামপুরে গোয়ালের চর ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত নাটোরে র‍্যাবের অভিযানে ৭ মাদকসেবী আটক  যশোরের দুই যুবক কক্সবাজার সমুদ্র সৈকতে পানিতে ডুবে মৃত্যু সৌদি প্রবাসী বাংলাদেশী যুবকের ৬৭ দিন অপেক্ষার পর মরদেহ পেল স্বজনরা মৌলভীবাজারে শ্রীহট্ট সাহিত্য সংসদের কমিটি গঠন ১৯ বিজিবি ক্যাম্পের নামে জায়গা দখল জেলা প্রশাসক বরাবরে অভিযোগ লালপুরে তোহিদুল ইসলাম বাঘার গনসংযোগ ও উঠান বৈঠক

কেশবপুরে টিকিট কেটে মাছ শিকার দিন দিন জনপ্রিয় হচ্ছে

Spread the love

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর)ঃঃ

যশোরের কেশবপুর উপজেলায় টিকিট কেটে মাছ শিকার দিন দিন জনপ্রিয়  হয়ে উঠছে। গত দেড় মাসে উপজেলার ৪টি পুকুরে টিকিট কেটে ছিপে মাছ শিকারের প্রতিযোগিতার অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার উপজেলার মাদারডাঙ্গা গ্রামে টিকিট কেটে ছিপে মাছ শিকারের দৃশ্য উপভোগ করতে শত শত মানুষের উপস্থিত হয় । এর আগে উপজেলার পাঁজিয়া ইউনিয়নের নেপাকাটি গ্রামের আজিজুর রহমানের পুকুর, কেশবপুর সরকারি ডিগ্রি কলেজের পুকুর ও ভোগতীনরেন্দ্রপুর গ্রামের বিল্লাল হোসেনের পুকুরে টিকিটের মাধ্যমে মাছ শিকারের অনুষ্ঠিত হয়েছে।

এসব মাছ শিকার প্রতিযোগিতায় দেশের বিভিন্ন জেলা থেকে দক্ষ মাছ শিকারিরা হুইল ও ছিপের মাধ্যমে মাছ শিকার করতে অংশ গ্রহণ করছে । সকাল ৬ টা থেকে সন্ধ্যা পর্যন্ত মাছ শিকারের প্রতিযোগিতা চলে। আর  দৃশ্য উপভোগ করার জন্য স্থানীয় অধিবাসীসহ  পাশ্ববর্তী বিভিন্ন জেলা উপজেলা থেকেও লোকজন  উপস্থিত হন। শুক্রবার উপজেলার মাদারডাঙ্গা গ্রামের আহমদ আলীর পুকুরে মাছ শিকার উপভোগ করতে উপস্থিত হয় স্থানীয় পুরুষের পাশাপাশি নারী শিশুরাও।

মাদারডাঙ্গা গ্রামের মাছ শিকার দেখতে আসা উপজেলার ব্যাসডাঙ্গা গ্রামের আকবর হোসেন (৪০) বলেন, সম্প্রতি কেশবপুরের বিভিন্ন এলাকায় মাছ ধরার প্রতিযোগিতা দেখার জন্য সব বয়সী মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে। উপজেলার ভোগতি গ্রাম থেকে আসা আলামিন (২০) বলেন, উপজেলার সবকটি পুকুরে মাছ ধরার প্রতিযোগিতা উপভোগ করেছি।নেপাকাটি গ্রামের নজরুল ইসলাম ও ভোগতি নরেন্দ্রপুর গ্রামের বিল্লাল হোসেনের পুকুরে মাছ শিকারের দৃশ্য দেখে খুবই আনন্দ পেয়েছি।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ