January 17, 2022, 5:02 pm

শিরোনাম :
মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের নাব্যতা রক্ষায় খননকৃত মাটি ফেলতে জমি অধিগ্রহণই ভরসা ঝালকাঠিতে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা খুন ! ছেলেকে স্কুলে ভর্তি করাতে এসে বাবা হলেন লাশ! বরিশালে বাবুগঞ্জে ওসি’র তদারতিতে ৪৮ ঘন্টার মধ্যে গৃহবধূ মরিয়ম হত্যার আসামী গ্রেপ্তার সিলেটের পুলিশ কমিশনার নিশারুল আরিফের সফল কার্যক্রম! র‌্যাব-১০ এর অভিযানে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা হতে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ ডাকাত দলের ০৭ সদস্য গ্রেফতার মৌলভীবাজার গাঁজাসহ মাদক কারবারি আটক কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিপুল পরিমাণ গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সুন্দরগঞ্জে এমজেবি-জেজেবি কর্তৃপক্ষের বিরুদ্ধে মানববন্ধন শশুরের আত্মহত্যায় প্ররোচিত মামলায় জামাই আটক কুলাউড়া সরকারি কলেজের শিক্ষার পরিবেশের উন্নয়নে কাজ করে যাব’- মোহাম্মদ আবু জাফর রাজু হিলিতে ভিওআইপি ব্যবসা করার অপরাধে আটক-১ ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিস জাফলং ইউনিটের জলবায়ু ধর্মঘট জনবান্ধব ইউএনও’র কর্মপরিকল্পনায় বদলে গেছে ‘তানোর’ হিলিতে ভিওআইপি ব্যবসা করার অপরাধে আটক-১ মাদ্রাসার প্রভাষকের উপর অতর্কিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সড়ক পারাপারে বিদ্যালয়ের সম্মুখে জেব্রা ক্রসিং দেয়ার দাবি শিক্ষার্থীদের কুড়িগ্রামে ডায়রিয়া ওয়ার্ডে বেড সংখ্যার ৫ গুণ রোগী কারিগরি শিক্ষা বোর্ডের সকল শিক্ষার্থীদের করোনাভাইরাস প্রতিরোধী টিকা বাধ্যতামূলক

কুয়াকাটা পৌরসভার সাফাই গেয়ে সংবাদ সম্মেলন

Spread the love

পটুয়াখালী প্রতিনিধি::
‘কুয়াকাটা মেয়র-কাউন্সিলর সহ স্টাফরা আনন্দ ভ্রমণে নাগরিক সেবা বঞ্চিত পৌরবাসী” শীর্ষক বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদের ভিন্নমত পোষণ করে নিজেদের পক্ষে সাফাই গেয়ে রোববার বিকেলে সংবাদ সম্মেলন করেছেন কুয়াকাটা পৌরসভা। তাদের নিজস্ব হলরুমে ভারপ্রাপ্ত মেয়র হিসেবে ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ফজলুল হক খান প্রকাশিত সংবাদের নিন্দা ও প্রতিবাদও জানিয়েছেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে শোনান ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ফজজুল হক খান। একই সাথে পৌরসভার সচিব ও উপস্থিত কাউন্সিলররা দাবি করেন, মেয়র পৌরসভা সচল রেখেই পৌর কাউন্সিলর ও কর্মকর্তা কর্মচারীদের নিয়ে নিজনিজ খরচে কক্সবাজার ভ্রমণে গিয়েছেন। নাগরিক সুবিধা বন্ধ রেখে কক্সবাজার,চট্রগ্রাম ভ্রমণে জেলা প্রশাসক বা স্থানীয় সরকার মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত কারো অনুমতি নেয়া হয়েছে কিনা- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে সচিব কাব্য লাল চক্রবর্তী বলেন, জেলা প্রশাসককে গত ২৭ নভেম্বর লিখিতভাবে আমরা অবহিত করেছি, কিন্তু এখন পর্যন্ত অফিসিয়াল ভাবে কোন অনুমতিপত্র আমরা পাইনি। আর স্থানীয় সরকার মন্ত্রনালয়ের অনুমতি নেয়া লাগে এমনটা তাদের জানা ছিল না বলে জানান সচিব কাব্য লাল চক্রবর্তী।
এদিকে সংবাদ সম্মেলনে ভ্রমণে থাকাকালীণ সময়ে ইমেইলে প্রাপ্ত ২৫ ডিসেম্বর তারিখের মেয়র স্বাক্ষরিত এক অফিস আদেশে ২ ডিসেম্বর ভারপ্রাপ্ত মেয়র হিসেবে ফজলুল হক খানকে দেখালেও (আজ ৫ ডিসেম্বর) ভারপ্রাপ্ত মেয়র হিসেবে সংবাদ সম্মেলন করেন তিনি। পৌরসভার একটি দায়িত্বশীল সূত্র জানায়, গত ৩০ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত কুয়াকাটা পৌরসভার সকল কাউন্সিলর ও কর্মকর্তাদের অনুপস্থিতিতে অফিস কক্ষ তালাবদ্ধ ছিল।
সংবাদ সম্মেলনে কাউন্সিলরদের মধ্যে উপস্থিত ছিলেন, তৈয়বুর রহমান, আবুল হোসেন ফরাজী, মনির শরীফ, আশ্রাব আলী সিকদার, শহিদ দেওয়ান ও মহিলা কাউন্সিলর ময়না বেগম। মেয়র আনোয়ার হাওলাদার দাপ্তরিক কাজে এখনও ঢাকায় রয়েছেন।
অপরদিকে পৌরসভার অপর একটি সুত্র দাবী করেন, পৌরসভা তালাবদ্ধ রেখে আনন্দ ভ্রমণে এমন সংবাদ বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশিত হওয়ার পর ভ্রমণরত অবস্থায় ই-মেইলে ৪নং ওয়ার্ড কাউন্সিলর ফজলুল হক খান কে ভারপ্রাপ্ত মেয়র দেখিয়ে একটি পরিপত্র জারি করে জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে পাঠানো হয়।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ