December 8, 2022, 10:48 pm

সংবাদ শিরোনাম
ভুল চিকিৎসায় শিশু মাইশাকে হত্যাকারীদের বিচারের দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন রংপুর রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচছা জনগণের ভাগ্য পরিবর্তনের জন্যই আমার সংগ্রাম: প্রধানমন্ত্রী নয়াপল্টনে বিএনপি সমাবেশ করলে স্বরাষ্ট্রমন্ত্রীর কড়া বার্তা সোশ্যাল মিডিয়ায় আওয়ামী লীগ বিরোধী অপপ্রচারের যথাযথ জবাব দিতে হবে : ছাত্রলীগকে প্রধানমন্ত্রী বিতর্কে সিলেটের পুলিশ উলিপুরে ছেলের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা ইসলামপুর হানাদার মুক্ত দিবস আজ স্ত্রী ও তার সহযোগীদের হাত থেকে বাঁচতে চায় স্বামী ঘোড়াঘাটে সাংবাদিকের বাড়ীতে গভির রাতে সন্ত্রাসী হামলা ও লুটপাট

কুড়িগ্রামে ইউএনও’র গাড়ীর সাথে অটো রিকসার সংঘর্ষে আহত ৮ 

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রৌমারীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পূলব আক্তারের গাড়ীর সঙ্গে ব্যাটারী চালিত অটো রিকসার সংঘর্ষে ৮ জন আহত হয়েছে। আহতদের দুইজনের পায়ের আঘাত গুরুতর হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
সোমবার রাত ৮টার দিকে শৌলমারী ইউনিয়নের বড়াইকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয়রা ও পুলিশ জানায়, রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নে পুঁজা মন্ডপ পরিদর্শন করে ফেরার পথে শৌলমারী-রৌমারী সড়কের বড়াইকান্দি এলাকায় স্প্রীড ব্রেকারে অটো রিকসা নিয়ন্ত্রন হারালে এ দুর্ঘটনা ঘটে। এতে অটো রিকসা চালক সহ অটো রিকসায় থাকা ৭ জন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ীতে থাকা পুলিশের সাব ইন্সপেক্টও আনছার আলী আহত হয়েছে।
আহতদের রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে অটো চালক ফজলুল হক ও ফজল হক এই দুজনকে জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকীদের রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।
রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর