December 8, 2022, 11:03 pm

সংবাদ শিরোনাম
ভুল চিকিৎসায় শিশু মাইশাকে হত্যাকারীদের বিচারের দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন রংপুর রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচছা জনগণের ভাগ্য পরিবর্তনের জন্যই আমার সংগ্রাম: প্রধানমন্ত্রী নয়াপল্টনে বিএনপি সমাবেশ করলে স্বরাষ্ট্রমন্ত্রীর কড়া বার্তা সোশ্যাল মিডিয়ায় আওয়ামী লীগ বিরোধী অপপ্রচারের যথাযথ জবাব দিতে হবে : ছাত্রলীগকে প্রধানমন্ত্রী বিতর্কে সিলেটের পুলিশ উলিপুরে ছেলের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা ইসলামপুর হানাদার মুক্ত দিবস আজ স্ত্রী ও তার সহযোগীদের হাত থেকে বাঁচতে চায় স্বামী ঘোড়াঘাটে সাংবাদিকের বাড়ীতে গভির রাতে সন্ত্রাসী হামলা ও লুটপাট

কুড়িগ্রামের রৌমারীতে অটো ভ্যান চোর চক্রের ৫ পেশাদার চোর গ্রেপ্তার

কুড়িগ্রাম প্রতিনিধি:-
কুড়িগ্রামের রৌমারী উপজেলায় অটো ভ্যান চোর চক্রের পাঁচ সক্রিয় পেশাদার চোরকে গ্রেপ্তার করেছে রৌমারী থানা পুলিশ।
শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরের দিতে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।
এর আগে শনিবার (২৪ সেপ্টেম্বর) গভীর রাতে রৌমারী থানা পুলিশ রাতভর অভিযান পরিচালনা চালিয়ে  বিভিন্ন স্থানে অবস্থানরত পাঁচজন পেশাদার চোরকে একটি অটো ভ্যানসহ গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।
রৌমারী থানা সূত্রে জানা যায়,  উপজেলার চর শৌলমারী ইউনিয়নের খেদাইমারী গ্রামের মজিবুর রহমানের ছেলে আরমান আলী (৩০) গতকাল শুক্রবার রৌমারী বাজারে কদম আলীর হার্ডওয়ারের দুকানের সামনে তার জীবিকা নির্বাহের অটো ভ্যান পার্কিং করে। ১ঘন্টা পর প্রয়োজনীয় কাজ শেষে ওই স্থানে অটো ভ্যানটি অনেক খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে বাদি হয়ে থানায় একটি এজাহার দায়ের করে। মামলাটি র“জু করে ঘটনাস্থলে থাকা জনৈক কদম আলীর রাকিব ব্রাদার্স সাইকেল এন্ড হার্ডওয়ার নামীয় দোকানের সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে রৌমারী সদর ইউনিয়নের পশ্চিম ইছাকুড়ি গ্রামের হযরত আলীর ছেলে আমিনুল ইসলাম(২৭) ও মির্জাপাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে শফিকুল ইসলাম (২২) কে সনাক্ত করে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যনুযায়ী সহকারি পরিদর্শক এনামুলের নেতৃত্বে সারারাত অভিযান পরিচালনা করে পূর্ব খেদাইমারী গ্রামের মানিক ফকিরের ছেলে মনছের আলী (২৬), জয়েন উদ্দিনের ছেলে মাসুদ মিয়া (২৫) ও চরশৌলমারী কলেজ পাড়া গ্রামের বাবলু মিয়ার ছেলে আতাউর রহমান (৩২) কে গ্রেপ্তার করা হয়।
এবিষয়ে রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  রুপ কুমার সরকার জানান, গ্রেপ্তারকৃতরা আন্তজেলা অটোরিকশা ও অটো ভ্যান চোর চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন থেকে এই পেশায় জড়িত থাকায় পূর্বে তাদের বির“দ্ধে একাধিক মামলা রয়েছে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর