,

শিরোনাম
আমরা যুদ্ধ চাই না, শান্তি চাই কিন্তু প্রয়োজনে প্রস্তুত আছি : পরিকল্পনামন্ত্রী বগুড়ায় পৃথক পৃথক মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ী গ্রেফতার তানোরে পাতা পোড়া রোগে আক্রান্ত আমন ধান, নেই কৃষি অফিসের তদারকি! রংপুর গঙ্গাচরার খতিগ্রস্ত ২৪ পরিবার পেলো ‘প্রান্তিক ফাউন্ডেশন বাংলাদেশ’ এর সহায়তা মোংলায় পূজা দিতে গিয়ে ঘরের স্বর্ণালংকার ও টাকা লুট রংপুরের পীরগঞ্জে খালাস পীর নামক স্থানে মোটরসাইকেল শোরুমে অগ্নিকান্ড। সরিষাবাড়িতে জীবনের ঝুঁকি নিয়ে নদী পারাপার কুড়িগ্রামে ইউএনও’র গাড়ীর সাথে অটো রিকসার সংঘর্ষে আহত ৮  জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মীর ইকবালকে বিজয়ী করতে চেয়ারম্যান ময়নার আহবান! রংপুর বিভাগীয় কমিশনারের পূজামণ্ডপ পরিদর্শন

কিউবায় তেলের গুদামে বজ্রপাত থেকে ভয়াবহ অগ্নিকাণ্ড, নিখোঁজ ১৭

আন্তর্জাতিক ডেস্ক ,অনলাইনঃ

কিউবায় একটি তেলের গুদামে বজ্রপাত থেকে ভয়াবহ আগুন ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত একজনের মরদেহ উদ্ধার হয়েছে। নিখোঁজ রয়েছেন দমকল সার্ভিসের ১৭ কর্মী। এছাড়া আহত হয়েছেন প্রায় দেড়শো মানুষ।

শুক্রবার (৫ আগস্ট) দেশটির রাজধানী হাভানা থেকে ৬০ মাইল পূর্বে মাতানজাস বন্দরের নিকটে অবস্থিত গুদামটিতে এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

সংবাদমাধ্যম সিবিএস নিউজ জানায়, গুদামের আটটি ট্যাংকের একটিতে বিস্ফোরণের পর আগুন ধরে যায়। দমকল সার্ভিসের কয়েকটি ইউনিট মিলেও সম্ভব হয়নি নিয়ন্ত্রণে আনা।

শনিবার তা ছড়িয়ে পড়ে আরেকটি ট্যাংকে। বাতাসের তোড়ে বেড়ে চলেছে আগুনের তীব্রতা। কালো ধোঁয়ায় ছেয়ে আছে বিশাল এলাকা। শঙ্কা, আগুন ছড়িয়ে পড়তে পারে আরো একটি ট্যাংকে। এলাকাটি থেকে সরিয়ে নেয়া হয়েছে ১ হাজারের বেশি মানুষকে।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ