March 5, 2024, 10:44 am

সংবাদ শিরোনাম
শিক্ষক হাজির ২জন শিক্ষার্থীও হাজির ২ জন উলিপুরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন চিলমারীতে এইড-কুমিল্লার ই-কমার্স বিষয়ে সচেতনতা মূলক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত আন্তঃজেলা ডাকাত দলের ০৪ সদস্যকে গোপালগঞ্জের সদর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব কুড়িগ্রামে ব্রহ্মপুত্রের চরের শিশুদের শিক্ষা উপকরণ দিলো বাফলা পটুয়াখালীতে আগুনে পুড়ে গেছে মাছের আড়তসহ ৬ টি ব্যবসা প্রতিষ্ঠান। কুয়াকাটায় পালিত বিশ্ব বন্যপ্রানী দিবস পালিত হয়েছে শার্শায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগে কসায়সহ দুজনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত ভোলায় ২২ লক্ষ মানুষের জন্য নেই ব্লাড ব্যাংক সুন্দরগঞ্জে মাদক ব্যবসা অবাধে চলছে নেই কোন প্রতিকার

কলকাতায় হবে ‘ডুব’ ছবির প্রিমিয়ার

কলকাতায় হবে ‘ডুব’ ছবির প্রিমিয়ার

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত আলোচিত ছবি ‘ডুব’। মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় এ ছবিটি দু’দেশে মুক্তি পাবে আগামি ২৭শে অক্টোবর। আর এ উপলক্ষে ঢাকায় প্রিমিয়ারের তারিখ ঠিক ছিল ২৬শে অক্টোবর। ছবির প্রচারণার কাজে সেসময় ঢাকায় আসার কথা ছিল এ ছবির মূল আকর্ষণ বলিউড অভিনেতা ইরফান খানের। কিন্তু তিনি আসছেন না। ঢাকায় প্রিমিয়ারও হচ্ছে না ছবিটির।

তবে একই দিন তা অনুষ্ঠিত হবে কলকাতায়। সে অনুষ্ঠানে যোগ দেবেন ইরফান। সংবাদটি নিশ্চিত করেছেন ‘ডুব’ ছবির বাংলাদেশের প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। তিনি বলেন, ছবির চারজন প্রধান অভিনয় শিল্পীর মধ্যে দুইজন বাংলাদেশের এবং দুইজন ভারতের। ছবির পরিচালক এবং চিত্রনাট্যকার বাংলাদেশের। চিত্রগ্রাহক, সম্পাদক, সংগীত পরিচালক বাংলাদেশের। গল্প বাংলাদেশের। মহরত হয়েছে বাংলাদেশে। শুটিংও হয়েছে বাংলাদেশে।

তাই ভারতীয় অংশের প্রযোজক ছবির প্রিমিয়ার বাংলাদেশে না করে ভারতের কলকাতায় করতে চেয়েছেন। আর তাদের এই চাওয়া আমাদের কাছে যুক্তিসঙ্গত মনে হয়েছে। তাই আমরা প্রযোজকরা সিদ্ধান্ত নিয়েছি ছবির প্রিমিয়ার শো হবে কলকাতায় ২৬শে অক্টোবর সন্ধ্যায়। প্রিমিয়ারে অংশ নিবেন ইরফান খান, মোস্তফা সরয়ার ফারুকী, নুসরাত ইমরোজ তিশা, পার্ণো মিত্র এবং ছবির প্রযোজকরা। ইরফান যেহেতু কলকাতায় প্রিমিয়ারে অংশ নিবেন তাই আর বাংলাদেশে তিনি আসছেন না। প্রসঙ্গত, ‘ডুব’ ছবিটি বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে যৌথভাবে প্রযোজনা করেছে ভারতের এসকে মুভিজ ও ইরফান খানের প্রযোজনা প্রতিষ্ঠান। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বলিউডের অভিনেতা ইরফান খান। সঙ্গে আছেন টালিগঞ্জের পার্ণো মিত্র, বাংলাদেশের অভিনেত্রী তিশা, রোকেয়া প্রাচীসহ আরো অনেকে। জানা যায়, ছবিটি বাংলাদেশ, ভারত ছাড়াও অস্ট্রেলিয়া, আমেরিকা, সিঙ্গাপুর, ইতালি ও ফ্রান্সে মুক্তি পাবে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর