December 8, 2022, 10:30 pm

সংবাদ শিরোনাম
ভুল চিকিৎসায় শিশু মাইশাকে হত্যাকারীদের বিচারের দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন রংপুর রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচছা জনগণের ভাগ্য পরিবর্তনের জন্যই আমার সংগ্রাম: প্রধানমন্ত্রী নয়াপল্টনে বিএনপি সমাবেশ করলে স্বরাষ্ট্রমন্ত্রীর কড়া বার্তা সোশ্যাল মিডিয়ায় আওয়ামী লীগ বিরোধী অপপ্রচারের যথাযথ জবাব দিতে হবে : ছাত্রলীগকে প্রধানমন্ত্রী বিতর্কে সিলেটের পুলিশ উলিপুরে ছেলের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা ইসলামপুর হানাদার মুক্ত দিবস আজ স্ত্রী ও তার সহযোগীদের হাত থেকে বাঁচতে চায় স্বামী ঘোড়াঘাটে সাংবাদিকের বাড়ীতে গভির রাতে সন্ত্রাসী হামলা ও লুটপাট

এসএসসির প্রশ্নপত্র ফাঁস হয়নি: শিক্ষামন্ত্রী

অনলাইন ডেস্ক

এ বছর এসএসসির প্রশ্নপত্র ফাঁস হয়নি বলে দাবি করেছেন শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি।

শনিবার চাঁদপুর জেলা প্রশাসন আয়োজিত সম্প্রীতি সমাবেশ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ দাবি করেন।শিক্ষামন্ত্রী  বলেন, গত চার বছর কোনো প্রশ্নপত্র ফাঁস হয়নি। এ বছর দিনাজপুরে যে ঘটনাটি ঘটেছে তা অত্যন্ত দুঃখজনক।

তিনি বলেন, দিনাজপুরে যে ঘটনাটি ঘটেছে তা অত্যন্ত দুঃখজনক। এটি কীভাবে হলো এ বিষয়ে তদন্ত হচ্ছে, ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে এবং তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

তিনি বলেন, আমরা প্রশ্নপত্রের অধিক নিরাপত্তা দেই। কিন্তু দিনাজপুরে একটি জায়গায় হয়তো নিরাপত্তা ভেঙে গিয়েছিল। কিন্তু সেটিও আমরা যে ব্যবস্থাগুলো নিয়েছিলাম তাতে প্রতিরোধ করা গেছে। কাজেই আমরা যে প্রতিরক্ষামূলক ব্যবস্থা নিয়েছিলাম, সেটি যে আসলেই কাজে লেগেছে তার প্রমাণ হয়েছে।

মন্ত্রী বলেন, প্রশ্নপত্র ফাঁস না হওয়ার বিষয়ে আমাদের নিরাপত্তা ব্যবস্থা অব্যাহত থাকবে। কখনো যেন পরীক্ষার সুষ্ঠু পরিবেশ বিঘ্নিত না হয়, এ জন্য সবার একযোগে কাজ করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান, পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ, সিভিল সার্জন ডা. মোহাম্মদ শাহাদাৎ হোসেন,  চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নরুল ইসলাম নাজিম দেওয়ান, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারীসহ স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর