,

শিরোনাম
রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ২২ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব; মাদক পরিবহনে ব্যবহৃত গাড়ি জব্দ। শৈলকুপায় চুলার আগুনে পুড়ে ছাই ৮টি বসতঘর, ক্ষয়ক্ষতি ৭০ লাখ টাকা বেনাপোল ইমিগ্রেশনে পাসপোর্ট যাত্রীর বায়ু পথে স্বর্ণবার উদ্ধার। আটক ২ পাসপোর্ট যাত্রী। আদমদীঘিতে দুর্বৃত্তদের হামলার শিকার ছাত্রলীগ নেতা শাহীন সুষ্ঠু তদন্ত চায়; জানতে চায় হামলাকারী কারা? কুড়িগ্রামে চ্যানেল টুয়েন্টিফোরের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত লালমোহন উপজেলার, কালমা ইউপি নির্বাচন সুষ্ঠু করতে সকল প্রার্থীদের নিয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত। অন্যের বউ ভাগিয়ে বিয়ে করা আলোচিত সেই মোজাফফর ধর্ষণের চেষ্টা মামলায় গ্রেফতার জাতীয় কবির ১২৩তম জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের বিভিন্ন কর্মসূচি পালন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ রাণীনগরে ফুটবল টুর্নামেন্টে পারইল ইউপি দল বিজয়ী নাচোলে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ ; পলাতক ধর্ষককে শরীয়তপুর থেকে গ্রেপ্তার
এক লিটার তেলে ৪০ টাকা বেশি রাখায় ২০ হাজার টাকা জরিমানা

এক লিটার তেলে ৪০ টাকা বেশি রাখায় ২০ হাজার টাকা জরিমানা

অপুর্ব, ময়মনসিংহ প্রতিনিধি

এক লিটার সয়াবিন তেলের বোতলে মূল্য লেখা ছিল ১৬০ টাকা। ক্রেতার কাছ থেকে নেওয়া ২০০ টাকা। ৪০ টাকা বেশি রাখায় ওই ব্যবসাপ্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (১১ মে) দুপুরে অভিযান পরিচালনা করে ময়মনসিংহের ত্রিশালে মেসার্স তামিম এন্টারপ্রাইজ নামের একটি ব্যবসাপ্রতিষ্ঠানের মালিককে এ জরিমানা করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়।

অভিযানে নেতৃত্ব দেন অধিদপ্তরের উপ-পরিচালক নিশাত মেহের।

তিনি বলেন, সম্প্রতি এক ক্রেতার কাছ থেকে মেসার্স তামিম এন্টারপ্রাইজ ১৬০ টাকার সয়াবিন তেলের বোতলে ২০০ টাকা দাম রাখে। পরে ওই ক্রেতার লিখিত অভিযোগের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। পরে প্রতিষ্ঠানটিকে ২০ হাজার জরিমানা করা হয়। অভিযোগকারী ক্রেতাকে জরিমানার ২৫ শতাংশ ৫ হাজার টাকা দেওয়া হয়েছে।

অভিযানে সহযোগিতায় ছিলেন র‌্যাব ১৪-এর কোম্পানি কমান্ডার মেজর আখের মুহম্মদ জয়, সহকারী পরিচালক আনোয়ার হোসেন, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর আবু বকর ছিদ্দিক প্রমুখ।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ