February 22, 2024, 3:56 pm

সংবাদ শিরোনাম
ভোলায় ভাষা শহিদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ উপজেলার দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে ৪দিন ব্যাপী বইমেলার উদ্বোধন মাতৃভাষা শহীদের স্মরনে লক্ষ্মীপুরবাসী জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন চিলমারীতে এসএসসি পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে না দেয়ায়, মোবাইল দিয়ে কর্মচারীর মাথা ফাটালেন উখিয়ায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার জমাজমি সংক্রান্ত বিরোধ, পটুয়াখালীতে মাছের ঘেরের বাঁধ কেটে দিয়েছে প্রতিপক্ষরা, ১০ লাখ টাকার ক্ষতি রংপুরে মোটর মালিক সমিতির নেতাকে লক্ষ্য করে গুলি, আটক ৩ শিমুলতলা বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের আত্মহত্যা

আবারও শেখ জামালের কাছে হারল মোহামেডান

আবারও শেখ জামালের কাছে হারল মোহামেডান

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

মোহামেডান স্পোর্টিং ক্লাবকে আবারও হারের স্বাদ দিয়েছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বের ম্যাচে ৩-০ ব্যবধানে জিতেছে দলটি।

এ নিয়ে শেখ জামালের কাছে টানা তিন ম্যাচে হারল মোহামেডান। লিগের প্রথম পর্বে ২-০ ব্যবধানে আর এর আগে ফেডারেশন কাপে ১-০ গোলে হেরেছিল তারা।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মঙ্গলবার ম্যাচের ষোড়শ মিনিটেই এগিয়ে যেতে পারত শেখ জামাল। সতীর্থের বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে গোলরক্ষককে একা পেয়েও লক্ষ্যভ্রষ্ট শট নেন রাফায়েল ওডোইন।

২১তম মিনিটে সুযোগ পায় মোহামেডানও। ডান দিক দিয়ে আক্রমণে ওঠা নাইজেরিয়ান ফরোয়ার্ড স্যামসন ইলিয়াসুর দুর্বল শট সোজা গোলরক্ষকের গ্লাভসে জমে যায়।

প্রতিআক্রমণ থেকে শেখ জামালের এগিয়ে যাওয়ার আরেকটি ভালো সুযোগ নষ্ট হয় ২৯তম মিনিটে। মাঝ মাঠ থেকে সতীর্থের লম্বা করে বাড়ানো বল গোলরক্ষক রাসেল মাহমুদ লিটন ও ডিফেন্ডারের আসাদুজ্জামান বাবলু ভুলে পেয়ে যান রাফায়েল। কিন্তু ফাঁকা পোস্টে লক্ষ্যভেদ করতে পারেননি নাইজেরিয়ার এই ফরোয়ার্ড।

৩৯তম মিনিটে কাক্সিক্ষত গোলের দেখা পায় শেখ জামাল। ডান দিক দিয়ে ডি বক্সে ঢুকে মোহাম্মদ জাভেদ খানের জোরালে শট ঝাঁপিয়ে পড়ে ফেরান রাসেল মাহমুদ লিটন। এরপর গাম্বিয়ান ফরোয়ার্ড সলোমন কিংয়ের ফিরতি শট অবশ্য আটকাতে পারেননি মোহামেডান গোলরক্ষক।

৪৯তম মিনিটে জাহিদ পারভেজের কর্নারে হেড করে লক্ষ্যভেদ করেন প্রথমার্ধে একাধিক সুযোগ নষ্ট করা রাফায়েল। চার মিনিট পর নাইজেরিয়ান এই ফরোয়ার্ডের বাড়ানো বলে হেড করে জাহিদ স্কোরলাইন ৩-০ করেন।

৮০তম মিনিটে ডি-বক্সের ভেতর থেকে কিংসলে চিগোজির বদলি হিসেবে নামা ফরোয়ার্ড অগাস্টিন ওয়ালসনের শট ক্রসবারে লাগলে সান্ত¡নার গোলও পায়নি মোহামেডান।

১২ ম্যাচে অষ্টম জয় পাওয়া শেখ জামাল ২৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে। পঞ্চম হারের স্বাদ পাওয়া মোহামেডান ১৭ পয়েন্ট নিয়ে আছে পঞ্চম স্থানে। ২৯ পয়েন্ট নিয়ে শীর্ষে চট্টগ্রাম আবাহনী।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর