December 1, 2021, 4:55 am

শিরোনাম :
হবিগঞ্জ সদর উপজেলার ৮টি ইউনিয়নে শান্তিপূর্ণ নির্বাচন ॥ ৪টি নৌকা এবং ৪টিতে স্বতন্ত্র ও বিদ্রোহী প্রার্থীর জয়। রাজধানীর শ্যামপুর এলাকা হতে ০৮ কেজি গাঁজাসহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশের (আইডিইবি) ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। প্রান্তিক শিশুদের মানসম্পন্ন শিক্ষায় ৩ কোটি ৪৭ লাখ ডলার অনুদান দিয়েছে ইউনিসেফ। এমপিওভুক্তির যোগ্য সরকারি স্বীকৃতিপ্রাপ্ত শিক্ষাপ্রতিষ্ঠানের সংখ্যা সাড়ে আট হাজার। স্বেচ্ছাসেবীর অভাবে “পথশিশু সেবা সংগঠন ” এর রাস্তায় সেবা দেওয়ার কার্যক্রম কঠিন হয়ে যাচ্ছে। শরীয়তপুরে গোসাইরহাট উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন গ্রহনের লক্ষ্যে রিটার্নিং অফিসারদের সর্বশেষ প্রস্ততি সম্পন্ন। প্রিজাইডিং আফিসারদের ভোট কেন্দ্রে গমনের প্রস্তুতি আমরা চাই ফেয়ার নির্বাচন রংপুরে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু হবিগঞ্জে ইউপি নির্বাচনে নৌকার বিদ্রোহী হওয়ায় ২৫ নেতাকর্মীকে বহিষ্কার করল আওয়ামী লীগ -রাজধানীর কদমতলী এলাক হতে ১৩,৬০৯ পিস বিক্রয় নিষিদ্ধ সরকারী ঔষধসহ ০১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। ভোলা বোরহানউদ্দিনে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৩৮ জন মনোনয়ন পত্র দাখিল নাগরপুরে নির্বাচনকে কেন্দ্র করে হামলা গুলিবর্ষন নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ২ বেনাপোলে ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক ঠাকুরগাঁওয়ে বর্ণিল আয়োজনে ওয়ার্ল্ড ভিশনের ৫০ বছর পূর্তি উদযাপন বেনাপোলে ১০ টি বোমা- দুই হাজার বোমার সরঞ্জাম সহ আটক-৪ হল্যান্ডের বন্দরনগরী রটারডামে লকডাউনের বিরুদ্ধে পুলিশের সাথে জনতার সংঘর্ষ চাঁদপুরে গণঅধিকার পরিষদের প্রতিনিধি সভা এবং আনন্দ শোভাযাত্রা লালপুরে চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নিখোঁজের ৩দিন পর সেফটি টেংকি থেকে নুসরাতের লাশ উদ্ধার

আটপাড়ায় পূর্ব শত্রুতার জেরে দোকানঘর ভাংচুর ও লুটপাট

Spread the love

গজনবী বিপ্লব,নেত্রকোণা প্রতিনিধি::
নেত্রকোনার আটপাড়ায় বাজারের দোকান ঘর নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে দোকান ঘর ভাংচুর, লুটপাট ও মারধরের ঘটনা ঘটেছে। রবিবার মধ্য রাতে উপজেলার লুনেশ্বর ইউনিয়নের গঞ্জের বাজারে এই ঘটনাটি ঘটেছে।
এ ঘটনায় সোমবার বিকেলে আটপাড়া থানায় ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১২ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোন আসামীকে না ধরতে পারেনি পুলিশ। এতে করে আসামীদের অব্যাহত হুমকিতে ভয়ে দিন কাটাচ্ছে মামলার বাদী।
মামলার আসামীরা হচ্ছে, আটপাড়া উপজেলার মির্জাপুর গ্রামের মো: মোজাম্মেল হক মজনু, মো: রুহুল আমীন, মো: আশিক নুর, মোছা: রহিছা আক্তার, মোছা: আনিকা নুরসহ অজ্ঞাত ১০/১২জন।
লিখিত অভিযোগে জানা যায়, উপজেলার লুনেশ্বর গঞ্জের বাজারে দোকানের জায়গা নিয়ে লুনেশ্বর গ্রামের মো: জহিরুল ইসলাম সুজনের সাথে উপজেলার মির্জাপুর গ্রামের মোজাম্মেল হক মজনুর সাথে দীর্ঘদিন যাবত মামলা মোকদ্দমা চলে আসছিল। এরই প্রেক্ষিতে মোজাম্মেল হক মজনুর বিরুদ্ধে গত রবিবার আদালত থেকে পিয়ন নিষেধাজ্ঞা জারীর নোটিশ নিয়ে আসে। এতে ক্ষিপ্ত হয়ে পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে বাদী পক্ষের লোকজনের উপর হামলা চালায়।
এতে মো: তৌহিদুল হক (৩২) ও তার ভাই মো: মাকসুদুল হক (২৫) আহত হয়। এসময় বাজারের তিনটি দোকান ঘর ভাংচুর, মালামাল লুটপাটসহ নগদ ২৫ হাজার টাকা নিয়ে যায় হামলাকারীরা। এ ঘটনায় জহিরুল ইসলাম সুজন আটপাড়া থানায় একটি মামলা দায়ের করেন।
এদিকে মামলার বাদী জানায়, ‘ঘটনার পর থেকে তারা নিরাপত্তাহীনতায় ভোগছে। যেকোন তাদের উপর আবার হামলার ঘটনা ঘটতে পারে। এছাড়াও থানায় মামলা দায়েরের পর থেকে অব্যাহত খুন জখমের হুমকি দিয়ে আসছে। দ্রæত আসামীদের গ্রেফতারের দাবী তাদের।’
এ বিষয়ে মো: মোজাম্মেল হক মজনু জানান, ‘দোকানের জায়গা আমাদের। দোকানঘর ভাংচুর, লুটপাট ও মারধরে ঘটনায় আমরা জড়িত নই।’
আটপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জাফর ইকবাল বলেন, ‘দোকান ভাংচুরের
বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ