,

শিরোনাম
সরিষাবাড়িতে জীবনের ঝুঁকি নিয়ে নদী পারাপার কুড়িগ্রামে ইউএনও’র গাড়ীর সাথে অটো রিকসার সংঘর্ষে আহত ৮  জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মীর ইকবালকে বিজয়ী করতে চেয়ারম্যান ময়নার আহবান! রংপুর বিভাগীয় কমিশনারের পূজামণ্ডপ পরিদর্শন মেট্রোরেলের কোচ ও ইন্জিন খালাস শুরু, সাথে সাথেই নদী পথে তা যাচ্ছে দিয়াবাড়ী মেট্রোরেলের ডিপোতে কুড়িগ্রামের এনআইডি জালিয়াতি করে স্ত্রীকে বোন বানানো আনিছুর গ্রেফতার সারিয়াকান্দিতে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় এসএসসি পরীক্ষার্থীনী গুরুতর আহত প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সরিষাবাড়ীতে নৌকা বাইচ প্রতিযোগীতা উন্নয়ন পাগল সংসদ সদস্য মোঃ শাহে আলম এসএসসির প্রশ্নপত্র ফাঁস হয়নি: শিক্ষামন্ত্রী

আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ব্যস্ত সময় পার করছেন গোলাম সারোয়ার কবির

আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ব্যস্ত সময় পার করছেন গোলাম সারোয়ার কবির

আরিফুর রহমান, ঢাকা থেকে


আগামী একাদশ জাতীয় নির্বাচনের প্রস্তুতি নিয়ে রেখেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। নির্বাচন নির্ধারিত সময়ের কয়েকমাস আগেই হতে পারে বলে দলটির হাইকমান্ড নিশ্চিতও করেছেন। আগামী নির্বাচনে জয়ী হতে আওয়ামী লীগের পক্ষ থেকে সব ধরণের প্রস্তুতি নিয়ে কাজ শুরু করা হয়েছে। এর ধারাবাহিকতায় মুন্সিগঞ্জ (১) আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ঢাকা মহানগর দক্ষিনের সাবেক সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার কবির । সকাল থেকে রাত অবধি শিডিউল ভিত্তিক প্রচারণা, গণসংযোগে প্রতিটি ঘরে ঘরে গিয়ে সাধারণ মানুষের কাছে পৌছে দিচ্ছে আওয়ামীলীগের বিগতদিনের উন্নয়নের দৃশ্য। এমনকি এলাকায় রয়েছে ব্যাপক জনপ্রিয়তা কবিরের । উল্লেখ্য আওয়ামী লীগের নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, দলের বর্তমান সংসদের কমপক্ষে ৮০ জন সদস্য মনোনয়ন লাভে ব্যর্থ হতে পারেন। আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় নির্বাচনকে সামনে রেখে যে দ্বিতীয় পর্যায়ের মাঠ জরিপ শুরু করেছেন, সেখানে বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রতিবেদনে হেভিওয়েট প্রার্থীসহ শতাধিক জনের নামে নানা অভিযোগ উঠে আসছে। যারা আগামী নির্বাচনে মনোনয়ন থেকে বঞ্চিত হতে পারেন তাদের মধ্যে অনেকেই বয়সের কারণে বাদ পড়বেন। এছাড়া অনেকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ রয়েছে। তৃণমূল বিচ্ছিন্নতা এবং বিনাভোটে এমপি হয়েও নিজের অবস্থান তৈরি করতে না পারা অনেক এমপিই বাদ পড়ার তালিকাতে আছেন। আর এ তালিকায় বাদ পড়তে পারেন সুকুমার রঞ্জন ঘোষ (মুন্সিগঞ্জ-১) তারই স্থলাভিষিক্ত আগামী নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপক সম্ভাবনা গোলাম সারোয়ার কবিরের।
এ সম্পর্কে নাম প্রকাশে অনিচ্ছুক এক আওয়মীলীগের নেতা বলেন, কবির দলের জন্য বিএনপি জামায়াতের হাতে ব্যাপক নির‍্যাতনের শিকার এবং দলের জন্য অনেক ত্যাগ শিকার করেছেন। তাছাড়া নেত্রী তরুনদের ব্যাপক পছন্দ করেন। সে হিসাবে গোলাম সারোয়ার কবির মনোনয়ন পাওয়ার সম্ভাবনাই বেশি।
এ সম্পর্কে গোলাম সারোয়ার কবির বলেন, দলের হাইকমান্ড আমাকে যে দায়িত্ব দিবে আমি তা পালন করব। যদি জনগন আমাকে চায়, নেত্রী আমাকে দায়িত্ব দিবে জনগনকে সেবা করার ।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ