,

শিরোনাম
শামীম মাহামুদ ফাউন্ডেশন মার্কেটের ব্যবসায়িদের সহযোগিতায় বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ মোংলায় বসত ঘর থেকে অজগর সাপ ও নদীর পাড় থেকে সুন্ধি কচ্ছপ উদ্ধার জগন্নাথপুর পশুর হাটে মানুষের উপচেপড়া ভীড় তানোরে ২ নারী সহ ইসলামী হোটেল এ্যান্ড রেষ্টুরেন্টের মালিক আলম আটক গাজীপুরের কাশিমপুরে কমিউনিটি ক্লিনিকের বেহাল দশা সাংবাদিক টুটুলের জন্মদিন আজ দিনাজপুর ফুলবাড়ীতে ২৬ হাজার পিস যৌন উত্তেজক সিরাপ জব্দ সড়ক সংস্কারে অনিয়ম এমপির নির্দেশে বিল বন্ধ চিলমারীতে প্রভাতি প্রকল্পের রাস্তা উচু করণ কাজে শ্রমিকদের অর্থ-আত্মাসাত করলেন প্রকল্প সংশ্লিষ্টরা ময়মনসিংহে বিদ্যালয়ের সেপটিক ট্যাংক থেকে অটোরিকসা চালক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে।

অভিনেত্রী পল্লবীর মরদেহ উদ্ধার

ভারতীয় বাংলা টেলিভিশনের অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। দক্ষিণ কলকাতার গড়ফার একটি ফ্ল্যাটে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, রোববার (১৫ মে) সকালে গড়ফার ফ্ল্যাটে পল্লবীর ঝুলন্ত মরদেহ দেখতে পান তার সঙ্গী। পরে তিনিই পুলিশকে খবর দিলে পুলিশ অভিনেত্রীর মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ অভিনেত্রীর রহস্যময় মৃত্যুর ঘটনা মামলা দায়ের করেছেন পুলিশ।
মন মানে না’ শিরোনামে একটি ধারাবাহিক নাটকে অভিনয় করছিলেন পল্লবী দে। ভারতীয় সংবাদমাদমাধ্যমটি ওই টিভি চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে। তারা জানিয়েছে, পল্লবী একদম স্বাভাবিকভাবে বৃহস্পতিবার পর্যন্ত শুটিং করেছেন। তারপর কীভাবে এই মর্মান্তিক ঘটনা ঘটলো, বুঝতে পারছে না কেউ। গত বৃহস্পতিবার এ অভিনেত্রীকে দেখে কেউ কিচ্ছু বুঝতে পারেননি।

‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে সিরাজের স্ত্রী লুৎফার চরিত্রে অভিনয় করেছিলেন পল্লবী। এই চরিত্রের জন্য জনপ্রিয়তা পান পল্লবী। এর আগে ‘রেশম ঝাঁপি’ ধারাবাহিকেও তাকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল। টলিউডে পল্লবীর যাত্রা খুব বেশি দিন হয়নি। ‘কুঞ্জছায়া’ নামে একটি ধারাবাহিকেও তিনি অভিনয় করেছিলেন।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ