March 29, 2024, 12:20 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

৮৫ পুরিয়া হেরোইনসহ কারবারি রাসেল আটক

আব্দুল্লাহ আল মামুন,বিশেষ প্রতিনিধি:

রবিবার (৯ আগস্ট) কেরাণীগঞ্জ মডেল থানা এলাকা থেকে মো. রাসেল (৩৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১০। এ সময় তার কাছ থেকে ৮৫ পুরিয়া হেরোইন, দুইটি মোবাইল ফোন ও নগদ ১ হাজার ১ শত ১০ টাকা জব্দ করে র‌্যাব-১০ সিপিসি-২।
র‌্যাব সূত্র জানায়, রবিবার ঢাকার কেরাণীগঞ্জ মডেল থানা এলাকায় র‌্যাব-১০, সিপিসি-২, কেরাণীগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি. মো. আবুল কালাম আজাদ এবং স্কোয়াড কমান্ডার এডি মো. আমিনুল ইসলামের নেতৃতে মাদক বিরোধী অভিযান চালানো হয়। এ সময় দুপুর আনুমানিক আড়াইটায় কেরাণীগঞ্জ মডেল থানাধীন ভাগনা এলাকায় ভাগনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিপরীত পার্শ্বে ‘স্বপ্ন ষ্টোর’ নামক দোকানের সামনে থেকে উল্লেখিত পরিমান হেরোইনসহ রাসেলকে হাতেনাতে গ্রেফতার করা হয়।
রাসেলের পিতার নাম-মৃত: আবুল কাশেম, সাং- কেরাণীগঞ্জ মডেল থানাধীন চরাইল এলাকায় ভাসমান। তার বিরুদ্ধে কেরাণীগঞ্জ মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়।

প্রাইভেট ডিটেকটিভ/১০ আগষ্ট ২০২০/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর