March 19, 2024, 1:51 pm

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

সুন্দরগঞ্জে বিধবাকে গণধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের উত্তর কালিরখামার গ্রামের এক বিধবাকে গভীর রাতে শয়ন ঘর থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগে খোরশেদ আলম (৪৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
বিভিন্ন সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোরে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোখলেছুর রহমান সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে খোরশদ আলমকে গ্রেপ্তার করেন। খোরশেদ আলম ঐ গ্রামের মৃত আঃ জলিলের পুত্র। স্থানীয়রা জানান,  দীর্ঘদিন ধরে উক্ত গ্রামের মৃত আঃ জলিলের ওয়ারিশগণের সঙ্গে মৃত রফিকুল ইসলামরে ওয়ারিশগণের জমি নিয়ে বিরোধ অতঃপর মামলা চলে আসছিল। এরই এক পর্যায়ে সোমবার দিনগত গভীর রাতে খোরশেদ আলম অন্য সহযোগীদের নিয়ে বিধবাকে তার শয়ন ঘর থেকে তুলে নিয়ে গিয়ে পুকুর পাড়ে গণধর্ষণ করেছে মর্মে ঐ বিধবা অভিযোগ করেন। এ ঘটনায় অসুস্থ হয়ে বিধবা গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোখলেছুর রহমান সরকার জানান, মৃত রফিকুল ইসলামের স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে ৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামীরা সকলেই একে অপরের স্বজন। এ মামলার ৬ আসামীর মধ্যে ১ জনকে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে। অপর ৫ আসামী পলাতক রয়েছেন।
থানা অফিসার ইনচার্জ আব্দল্লাহিল জামান বিধবাকে গণধর্ষণের মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় গ্রেপ্তারকৃত খোরশেদ আলমকে অদালতে পাঠানো হয়েছে। অপর ৫ আসামীকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর