March 29, 2024, 7:05 pm

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

সুন্দরগঞ্জে বাবা-ছেলের কারাদণ্ড

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জে সরকারি কাজে বাঁধা দেয়ায় বাবা-ছেলের বিরুদ্ধে ৭ দিনের কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমান আদালত।
সোমবার বিকেলে দণ্ডিত বাবা-ছেলেকে কারাগারে পাঠানো হয়েছে। এরা হলেন, উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের উত্তর মরুয়াদহ গ্রামের দবির উদ্দিনের ছেলে তাজুল ইসলাম (৪৫) ও তার পুত্র খায়রুল ইসলাম (২০)। এরআগে রবিবার রাতে বাবা ও ছেলেকে সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে আটক করেন ভ্রাম্যমান আদালত। পরে তাদেরকে ৭ দিনের কারাদণ্ডাদেশ প্রদান করা হয়। একটি সূত্র জানায়, রবিবার সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাকিল আহমেদ জমিজমা সংক্রান্ত বিরোধের বিষয়ে ঘটনাস্থলে তদন্ত করতে গেলে দণ্ডিত বাবা-ছেলেদ্বয় বাধা প্রধান করেন। এসময় ভ্রাম্যমান আদালত তাদেরকে আটক করে এ আদেশ প্রধান করেছেন বলে জানা গেছে।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারি অফিসার (ভূমি) শাকিল আহমেদ ও এএসআই বাদল মিয়া পৃথক পৃথকভাবে বিষয়টি নিশ্চিত করেছেন।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর