March 29, 2024, 8:27 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

সুন্দরগঞ্জে নৃ-গোষ্ঠি শিক্ষার্থীদেরকে সহায়তা প্রদান

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠি শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল, শিক্ষা উপকরণ, ক্রীড়া সামগ্রী ও নগদ টাকা প্রদান করা হয়েছে।
এ উপলক্ষে সোমবার সকালে উপজেলা পরিষদের সম্প্রসারিত সভাপক্ষে ইউএনও সোলেমান আলীর সভাপতিত্বে আলোচনা সভানুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম সরকার, পৌর মেয়র আব্দুল্লাহ-আল মামুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সফিউল আলম, মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে সালমা, কমিউনিষ্ট পার্টির নেতা নুরে আলম মানিক প্রমূখ। পরে অতিথিবৃন্দ ৪ রাখ ৫৫ হাজার টাকার শিক্ষা উপকরণ ক্রীড়া সমাগ্রী, স্বাস্থ্য, শিক্ষা উপকরণ প্রদান করনে। এরমধ্যে ২’শ ৮২ জন নৃ-গোষ্ঠি শিক্ষার্থীকে নগদ ১ লাখ টাকা শিক্ষাবৃত্তি, ৩০ জনকে বাইসাইকেল, ৫০ জনকে স্বাস্থ্য উপকরণ, ১’শ জনকে শিক্ষা উপকরণ ও ১০টি ফুটবল, ভলিবল, দাবা, লুডু ও ক্রিকেট সামগ্রী প্রদান করেন।

সুন্দরগঞ্জে বাঁশঝাড় থেকে লাশ উদ্ধার
আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের ভেলারায় গ্রামের জনৈক আজাদ হোসেনের বাড়ির নিকটস্থ একটি বাঁশ ঝাড় থেকে ইদ্রিস আলী (৫৫) নামে এক বৃদ্ধের অক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।
থানা সূত্রে জানা যায়, সোমবার দুপুরে থানা পুলিশ বৃদ্ধের লাশ উদ্ধার পূর্বক সুরুতহার রিপোর্ট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেন। বৃদ্ধের পুত্র সবুজ মিয়া জানান, থানায় এজাহার করেছি। কিন্তু, কাউকে আসামী করি নাই। পোষ্ট মর্টেম রিপোর্টে মৃত্যুর কারণ নিশ্চিত হবার পর আসামী করব। সংশ্লিষ্ট ইউপি চেয়াম্যান শহিদুল ইসলাম ও কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই শহিদুল ইসলাম পৃথক পৃথকভাবে জানান, মৃত ইদ্রিস আলী ভেলারায় গ্রামের মৃত মুনিয়া শেখের পুত্র। তার বাড়ির পিছনে জনৈক আজাদ হোসেনের বাড়ির নিকটের একটি বাঁশ ঝাড় থেকে অক্ষতাবস্থায় লাশ উদ্ধার করা হয়।
থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক বৃদ্ধ ইদ্রিস আলীর লাশ উদ্ধার পূর্বক সুরুতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানোর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত ইদ্রিস আলীর পুত্র সবুজ মিয়া একটি মামলা দায়ের করবেন।
থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, এ ব্যাপারে একটি মামলার প্রস্তুতি চলছে।

প্রাইভেট ডিটেকটিভ/২৪ ফেব্রুয়ারী ২০২০/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর