March 19, 2024, 10:21 am

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

সরিষাবাড়ীতে সাত ঔষধ দোকানে ভ্রাম্যমান আদালতে জরিমানা

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃঃ


জামালপুরের সরিষাবাড়ীতে আকস্মিক অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালত সাত ঔষধ দোকানদারকে জরিমানা করেছেন। আজ বুধবার দুপুরে উপজেলার পৌর এলাকার হাসপাতাল রোড় ও শিমলাবাজারে অভিযান চালিয়ে জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী হাকিম ও উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ।

জানা যায়, উপজেলার পৌরসভার হাসপাতাল রোড় ও শিমলাবাজার এলাকায় অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। এসময় লাইসেন্স না থাকা, মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখা, দোকানে র্ফামাসিস্ট না রাখা ও ফিজিশিয়ান স্যাম্পল ঔষধ রাখার অপরাধে সাত ঔষধের দোকানদারকে ১৭ হাজার ৫ শত টাকা জরিমানা করা হয়। এসময় ভ্রাম্যমান আদালত হাসপাতাল রোড়ের ইউসুফ মেডিকেল ফার্মেসীকে ২ হাজার, ভাই ভাই ফার্মেসী ৩ হাজার, মাহাদী ফার্মেসী ৫ হাজার, বিসমিল্লাহ মেডিকেল ফার্মেসী ২ হাজার, মেসার্স মাওয়া ফার্মেসীকে ১ হাজার এবং শিমলাবাজারের অঞ্জুলী ফার্মেসী ৩ হাজার ও ভাই ভাই -২ ফার্মেসীকে ১হাজার ৫শত টাকা জরিমানা করে তাৎক্ষনিক আদায় করেন।

এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগের ঔষধ প্রশাসন অধিদপ্তরের উপ-পরিচালক শফিকুল ইসলাম, জামালপুর জেলার ঔষধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক গৌরি আমির বশাকসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর