March 19, 2024, 4:45 pm

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

সমতা হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নাসির মাষ্টার’র টাকা আত্মসাতের অভিযোগে এলাকায় তোলপাড়

রংপুর বুর‍্যোঃঃ
করোনা প্রাদুর্ভাব এর কারনে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও যখন স্কুল, কলেজ, মাদ্রাসা বন্ধ রেখে অনলাইনে বিনা বেতনে সরকার লেখা পড়ার ব্যবস্থা করে দিয়েছে।
শিক্ষকদের’কে সরকার ঘরে বসিয়ে রেখে বেতন দিয়ে যাচ্ছে, ঠিক সেই মুহূর্তে সমতা ইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নাসির উদ্দিন মাষ্টারের উপর এলাকার ছাত্র- ছাত্রী ও অভিভাবকদের পক্ষথেকে অভিযোগ উঠেছে, বেতন ও পরীক্ষার ফি বাবদ হাজার হাজার টাকা রশিদ ছাড়াই উত্তোলন করে যাচ্ছেন। যা পার্শ্ববর্তী কোন শিক্ষা প্রতিষ্ঠানে হচ্ছে না।
এমতাবস্থায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অব্যাহত রয়েছে। সকলের একটাই কথা প্রশাসন সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিষয়টির সমাধান করবেন। তবে জনমনে নাসির উদ্দিন মাস্টারের অপসারণের গুঞ্জন ও শোনা যাচ্ছে। এছাড়াও সুশীল সমাজের মধ্যে আরেকটি প্রশ্ন এই প্রতিষ্ঠানের অধ্যক্ষ নাসির উদ্দিন মাষ্টারের কর্মকাণ্ড নিয়ে?
তিনি একাধারে একটি কলেজের অধ্যক্ষ, অপর দিক তিনি ইউনিয়নের রাজনিতিক দল এর সাধারণ সম্পাদক। এটা কি করে সম্ভব? সরকারি বিধি অনুযায়ী কোন শিক্ষক কোন রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত থাকতে পারবেন না।
তাহলে তিনি কিভাবে একটি গুরুত্বপূর্ণ সংগঠনের ইউ/পি সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন?
তার ও ব্যাখ্যা জনগণ জানতে চায়। কারন তিনি দলিয় পরিচয়ে এবং ছত্রছায়ায় বেপরোয়া হয়ে উঠেছেন।
তাই এলাকাবাসীর প্রানের দাবী, মাননীয় জেলা শিক্ষা অফিসার, মাধ্যমিক শিক্ষা অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মহোদয়দের নিকট অনতিবিলম্বে উক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে মাষ্টার নাসির উদ্দিনের বিরুদ্ধে অচিরেই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেন।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর